শুরুতেই রুবেলের আঘাত

প্রকাশ | ১৫ মে ২০১৯, ১৬:০৮ | আপডেট: ১৫ মে ২০১৯, ১৭:২৪

ক্রীড়া ডেস্ক, ঢাকাটাইমস

শুরুতেই আঘাত হানলেন রুবেল হোসেন। ইনিংসের চতুর্থ ওভারে স্লিপে লিটন দাসের হাতে ক্যাচ বানিয়ে জেমস ম্যাককলামকে ফেরালেন তিনি। এই আইরিশ ওপেনার করেছেন ৫ রান। ত্রিদেশীয় সিরিজে আজ গ্রুপ পর্বের শেষ ম্যাচে বাংলাদেশের বিপক্ষে টস জিতে ব্যাট করছে আয়ারল্যান্ড। এই প্রতিবেদন লেখা পর্যন্ত আয়ারল্যান্ডের সংগ্রহ  ৫ ওভারে ১ উইকেটে ৩১ রান।

এই ম্যাচে একাদশে চারটি পরিবর্তন এনেছে বাংলাদেশ। বিশ্রামে রাখা হয়েছে সৌম্য সরকার, মোহাম্মদ মিথুন, মেহেদী হাসান মিরাজ ও মোস্তাফিজুর রহমানকে। একাদশে ঢুকেছেন লিটন দাস, মোসাদ্দেক হোসেন সৈকত, মোহাম্মদ সাইফউদ্দিন ও রুবেল হোসেন।

বাংলাদেশ ইতোমধ্যে সিরিজের ফাইনালে উঠেছে। অন্যদিকে, আয়ারল্যান্ডের বিদায় নিশ্চিত হয়েছে। সুতরাং, দুই দলের জন্যই এই ম্যাচটি নিয়মরক্ষার ম্যাচে পরিণত হয়েছে। কিন্তু আইরিশরা সিরিজে এখনো জয়ের দেখা পায়নি। সুতরাং, আজ তারা জয় পেতে চাইবে।

বাংলাদেশ একাদশ: তামিম ইকবাল, লিটন দাস, সাকিব আল হাসান, মুশফিকুর রহিম, মাহমুদউল্লাহ রিয়াদ, মোসাদ্দেক হোসেন সৈকত, মাশরাফি বিন মর্তুজা (অধিনায়ক), মোহাম্মদ সাইফউদ্দিন, সাব্বির রহমান, আবু জায়েদ রাহি, রুবেল হোসেন।

আয়ারল্যান্ড একাদশ: পল স্টার্লিং, জেমস ম্যাককলাম, অ্যান্ডি বলবার্নি, উইলিয়াম পোর্টারফিল্ড (অধিনায়ক), কেভিন ও’ব্রাইন, মার্ক অ্যাডায়ার, গ্যারি উইলসন (উইকেরটক্ষক), জর্জ ডকরেল, বয়েড র‌্যানকিন, ব্যারি ম্যাকার্থি, জস লিটল।

(ঢাকাটাইমস/১৫ মে/এসইউএল)