ওয়ানডেতে রাহির প্রথম উইকেট

ক্রীড়া ডেস্ক, ঢাকাটাইমস
| আপডেট : ১৫ মে ২০১৯, ১৭:৫৩ | প্রকাশিত : ১৫ মে ২০১৯, ১৬:৪০

গত ১৩ মে ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে ম্যাচের মাধ্যমে ওয়ানডে ক্রিকেটে অভিষেক হয় টাইগার পেসার আবু জায়েদ রাহির। কিন্তু ওই ম্যাচে তিনি উইকেট পাননি। তবে, বুধবার আয়ারল্যান্ডের বিপক্ষে ওয়ানডে ক্যারিয়ারে নিজের প্রথম উইকেট শিকার করলেন রাহি। ইনিংসের ১১তম ওভারে উইকেটরক্ষক মুশফিকুর রহিমের হাতে ক্যাচ বানিয়ে তিনি ফেরালেন অ্যান্ডি বলবার্নিকে। বলবার্নি করেছেন ২০ রান।

এর আগে ইনিংসের চতুর্থ ওভারে স্লিপে লিটন দাসের হাতে ক্যাচ বানিয়ে জেমস ম্যাককলামকে ফেরান রুবেল হোসেন। এই আইরিশ ওপেনার করেছেন ৫ রান। ত্রিদেশীয় সিরিজে আজ গ্রুপ পর্বের শেষ ম্যাচে বাংলাদেশের বিপক্ষে টস জিতে ব্যাট করছে আয়ারল্যান্ড। এই প্রতিবেদন লেখা পর্যন্ত আয়ারল্যান্ডের সংগ্রহ ৩২ ওভারে ২ উইকেটে ১৫১ রান।

এই ম্যাচে একাদশে চারটি পরিবর্তন এনেছে বাংলাদেশ। বিশ্রামে রাখা হয়েছে সৌম্য সরকার, মোহাম্মদ মিথুন, মেহেদী হাসান মিরাজ ও মোস্তাফিজুর রহমানকে। একাদশে ঢুকেছেন লিটন দাস, মোসাদ্দেক হোসেন সৈকত, মোহাম্মদ সাইফউদ্দিন ও রুবেল হোসেন।

বাংলাদেশ ইতোমধ্যে সিরিজের ফাইনালে উঠেছে। অন্যদিকে, আয়ারল্যান্ডের বিদায় নিশ্চিত হয়েছে। সুতরাং, দুই দলের জন্যই এই ম্যাচটি নিয়মরক্ষার ম্যাচে পরিণত হয়েছে। কিন্তু আইরিশরা সিরিজে এখনো জয়ের দেখা পায়নি। সুতরাং, আজ তারা জয় পেতে চাইবে।

(ঢাকাটাইমস/১৫ মে/এসইউএল)

সংবাদটি শেয়ার করুন

খেলাধুলা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

খেলাধুলা এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :