এবার ঈদেও গান শোনাবেন মাহফুজুর রহমান

বিনোদন প্রতিবেদক
 | প্রকাশিত : ১৬ মে ২০১৯, ১১:৩৯

গত তিন বছর ধরে ঈদ আসলেই গানের ডালি নিয়ে হাজির হন বেসরকারি টেলিভিশন চ্যানেল এটিএন নিউজ ও এটিএন বাংলার কর্ণধার ড. মাহফুজুর রহমান। নিজেকে সংগীতশিল্পী হিসেবে প্রতিষ্ঠিত করতে তার চেষ্টা অব্যাহত রয়েছে। ঈদ উৎসবে মাহফুজুর রহমানের গাওয়া গানগুলো তারই মালিকানাধীন এটিএন বাংলায় প্রচারিত হয়। সেগুলোর সঙ্গে থাকে মিউজিক ভিডিও।

সেই ধারাবাহিকতায় এবারের ঈদেও একগুচ্ছ গান নিয়ে হাজির হবেন মাহফুজুর রহমান। কয়েকটি মৌলিক গান গেয়ে দর্শক-শ্রোতাদের বিনোদন দেবেন তিনি। ইতিমধ্যে গানগুলোর রেকর্ডিং শেষ হয়েছে। কয়েকটির আবার মিউজিক ভিডিও নির্মাণও শেষ। বিশে^র বিভিন্ন দেশের মনোরম লোকেশনে সেসবের দৃশ্যধারণ করা হয়েছে।

এটিএন বাংলার পক্ষ থেকে জানানো হয়েছে, মাহফুজুর রহমানের এবারের ঈদের গানগুলো লিখেছেন দেশসেরা গীতকাররা। সুর ও সংগীতায়োজনেও বিশেষ চমক থাকবে বলে জানানো হয়েছে। বরাবরের মতো এবারের ঈদের গানগুলোও হবে মেলোডি ধাঁচের প্রেম-বিরহের। গানগুলো এটিএন বাংলার ঈদ আয়োজনে প্রচার করা হবে। যদিও দিনক্ষণ এখনও ঠিক হয়নি।

২০১৭ সালের কোরবানীর ঈদে প্রথম গান নিয়ে হাজির হন ড. মাহফুজুর রহমান। তার ওই একক সংগীতানুষ্ঠানটি ফেসবুকে ভাইরাল হয়। তাকে নিয়ে শুরু হয় নানা সমালোচনা। কিন্তু তাতে দমে যাননি এই মিডিয়া ব্যক্তিত্ব। কোনো সমালোচনা গায়ে না মেখে বরং গানকে ভালোবেসে ২০১৮ সালের দুই ঈদেও একক অনুষ্ঠান নিয়ে হাজির হয়েছিলেন মাহফুজুর রহমান।

ঢাকাটাইমস/১৬ মে/এএইচ 

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :