২৯ জুন চট্টগ্রামে ইনোভেশন সামিট

তথ্যপ্রযুক্তি প্রতিবেদক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৬ মে ২০১৯, ১৬:১৭

বাংলাদেশ ইনোভেশন ফোরামের উদ্যোগে ২৯ জুন তৃতীয়বারের মত অনুষ্ঠিত হতে যাচ্ছে বাংলাদেশ ইনোভেশন সামিট-২০১৯। চট্টগ্রামের প্রেসক্লাবে দিনব্যাপী এই সামিট অনুষ্ঠিত হবে।

এবারের সামিটে সকাল ১০ টা থেকে দুপুর ২ টা পর্যন্ত থাকছে বিজনেস সামিট এবং দুপুর ৩টা থেকে রাত ৭ টা পর্যন্ত থাকছে আইটি প্রফেশনালস মিট-আপ। 

সামিটে প্রধান অতিথি থাকবেন চিটাগং চেম্বার্স অব কমার্সের সভাপতি মাহবুবুল আলম। মূল বক্তা হিসেবে থাকবেন এফবিসিসিআইয়ের পরিচালক এবং ওয়েল গ্রুপের প্রধান নির্বাহী সৈয়দ নুরুল ইসলাম।

স্পিকার হিসাবে থাকবেন বিডি জবসের কো-ফাউন্ডার অ্যান্ড সিইও এ কে এম ফাহিম মাশরুর, গ্রামীণফোন এর হেড অব স্টার্ট আপ ইকোসিস্টেম মিনহাজ আনোয়ার, বেসিসের ডিরেক্টর দিদারুল আলম সানি, বেবিলিয়ন রিসোর্সেস লিমিটেডের সিইও ও কো-ফাউন্ডার লিয়াকত হোসেন, চিটাগং ইউনিভার্সিটি প্রফেসর হানিফ সিদ্দিকি, বিডিভেঞ্চার লিমিটেডেপর ম্যানেজিং ডিরেক্টার শওকত হোসেন। 

‘বাংলাদেশ ইনোভেশন ফোরামে’র প্রতিষ্ঠাতা আরিফুল হাসান অপু বলেন, ‘পরপর দুইবার ঢাকায় বিজনেস ইনোভেশন সামিট আয়োজনে আমরা ব্যাপক সাড়া পেয়েছি তাই আমরা এবার একটু ভিন্ন আঙ্গিকে এই সামিট চট্টগ্রাম এ আয়োজন করা হচ্ছে। ’

(ঢাকাটাইমস/১৬মে/এজেড)

সংবাদটি শেয়ার করুন

বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :