আটকের দুই ঘণ্টায় হাজতে যুবকের ঝুলন্ত লাশ উদ্ধার

প্রকাশ | ১৬ মে ২০১৯, ১৬:১৯

কলাপাড়া প্রতিনিধি, ঢাকাটাইমস

আটক হওয়ার দুই ঘণ্টার মধ্যে পটুয়াখালীর কলাপাড়া উপজেলার মহিপুর থানা হাজত থেকে গলায় ফাঁস দেয়া এক যুবকের ঝুলন্ত লাশ উদ্বার করা হয়েছে। বুধবার রাত ১২টার দিকে বাথরুমের ভ্যান্টিলেটর থেকে তার লাশ উদ্বার করা হয়।

ওমর ফারুক রায়হান (২০) নামের ওই যুবক ইমন পরিবহনের হেলপার ছিলেন। তিনি ঝালকাঠী সদরের তবিরকাঠী এলাকার রফিকুল ইসলামের ছেলে।
মহিপুর থানার পুলিশ জানায়, বুধবার রাত ১০টায় কুয়াকাটা জেলা পরিষদ ডাকবাংলোর সামনে থেকে ১৩টি ইয়াবাসহ রায়হানকে আটক করে পুলিশ। রাত ১১.৫০ মিনিটে সবার অগোচরে পরনের লুঙ্গি দিয়ে থানা হাজতের ভ্যান্টিলেটরের সঙ্গে গলায় ফাঁস দেয়। এতে তার মুত্যু হয়।

ওই রাতেই অতিরিক্ত পুলিশ সুপার জালাল আহমেদ, নির্বাহী মেজিস্ট্রেট ও কলাপাড়া উপজেলা সহকারী কমিশনার (ভূমি) অনুপ কুমার দাস এবং কুয়াকাটা ২০ শয্যাবিশিষ্ট হাসপাতালের মেডিকেল আফিসার মনিরুজ্জামানের উপস্থিতে  লাশ উদ্বার করে ময়নাতদন্তের জন্য পটুয়াখালী মর্গে পাঠানো হয়।

কুয়াকাটা ২০ শয্যা হাসপাতালের চিকিৎসক মনিরুজ্জামান জানান, ঝুলন্ত লাশ থানা হাজত থেকে উদ্বার করা হয়েছে। প্রাথমিকভাবে গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা বলে মনে হয়েছে।

মহিপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাইদুল ইসলাম জনান,  রায়হানের  নামে বাকেরগঞ্জ, ঝালকাঠি, মহিপুর থানায় মাদকসহ একাধিক মামলা রয়েছে। গলায় ফাঁস নিয়ে তার মৃত্যুতে থানায় একটি ইউডি মামলা করা হয়েছে।

(ঢাকাটাইমস/১৬মে/মোআ)