মিঠামইনে মাদক কারবারি গুলিবিদ্ধ

কিশোরগঞ্জ প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৭ মে ২০১৯, ১৫:৩৪

কিশোরগঞ্জের হাওরবেষ্টিত মিঠামইনে পুলিশের সাথে ‘বন্দুকযুদ্ধে’ খায়রুল নামে এক মাদক কারবারি গুলিবিদ্ধ হয়েছেন। এসময় আহত হন চার পুলিশ।

আহত পুলিশরা হলেন- এসআই নাজমুল, এএসআই নূর মোল্লা, কনস্টেবল হাবীব ও মাইন আহত হয়। গুলিবিদ্ধ খায়রুলকে কিশোরগঞ্জ সদর হাসপাতালে পুলিশ প্রহরায় ভর্তি করা হয়েছে।

জানা যায়, উপজেলার গাঘড়া ইউনিয়নের শেখের হাটির মাদক কারবারি খায়রুল পুলিশের হাতে গ্রেপ্তার হয়ে দীর্ঘদিন জেল কেটে প্রায় ছয় মাস আগে জামিনে মুক্তি পায়। মুক্তি পেয়ে আবার মাদক ব্যবসায় জড়িয়ে পড়লে খায়রুলকে গত বৃহস্পতিবার রাত ৯টার দিকে পুলিশ ইয়াবাসহ গ্রেপ্তার করে। এসময় তার পরিবার ও আত্মীয়-স্বজন হামলা চালিয়ে পুলিশকে আহত করে মাদক ব্যবসায়ী খায়রুলকে ছিনিয়ে নিয়ে যায়। এ ঘটনার ৭ ঘণ্টা পর শুক্রবার ভোর রাতে পুলিশ মাদক ব্যবসায়ী খায়রুলকে আবার গেপ্তার করে নিয়ে আসার সময় আবারও তাঁর পরিবার পুলিশের উপর হামলা চালায়। এসময় আত্মরক্ষার্থে গুলি ছুড়লে মাদক ব্যবসায়ী খায়রুল গুলিবিদ্ধ হয়।

মিঠামইন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাকির রাব্বানী ঘটনার সত্যতা স্বীকার করে জানান, মাদক ব্যবসায়ী খায়রুলের বিরুদ্ধে থানায় একাধিক মামলা রয়েছে।

(ঢাকাটাইমস/১৭মে/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :