ঈদে মোশাররফ করিমে ‘জমজ ১১’

বিনোদন প্রতিবেদক
 | প্রকাশিত : ১৭ মে ২০১৯, ১৫:৫৫

দেশসেরা অভিনেতা মোশাররফ করিমের কমেডি নাটকগুলোর মধ্যে ‘জমজ’ অন্যতম। এই সিরিজটি এতটাই জনপ্রিয়তা পেয়েছে যে, ইতিমধ্যে ১০টি সিক্যুয়েল নির্মিত হয়েছে ‘জমজ’-এর। তারপরও তৃপ্তি মেটেনি দর্শকদের। কাজেই সেই দর্শকদের অনুরোধেই এবার আসছে ‘জমজ ১১’। সেখানে প্রধান চরিত্রে মোশাররফ করিমই থাকবেন। তার সঙ্গে এবার নতুন যুক্ত হয়েছেন অপর্ণা ঘোষ।

‘জমজ’ সিরিজের আগের ১০টি সিক্যুয়েলই পরিচালনা করেছেন আজাদ কালাম। ১১ নম্বরটির পরিচালনায়ও তিনি। ইতিমধ্যে নাটকের শুটিং শুরু হয়ে গেছে। প্রতিবারের মতো এই নাটকেও থাকবে অভিনেতা মোশাররফ করিমের নিজের কণ্ঠে গান। ‘জমজ ১১’ ঈদুল ফিতরের আয়োজনে বেসরকারি চ্যানেল আরটিভিতে প্রচারিত হবে।

এই সিরিজের নাটকগুলোর প্রধান আকর্ষণ হলো দুই ছেলে একাব্বর ও নেকাব্বর এবং বাবা কদু আজাদ- এই তিন চরিত্রে মোশাররফ করিম একাই অভিনয় করেন। তিনজনের চরিত্র আবার তিন রকম। দুই ভাইয়ের মধ্যে একজন অতি সরল, আরেকজন অতি চালাক। এদিকে বাবা কৃপণ। টাকার বিষয়ে কথা উঠলে তিনি কানে না শোনার ভান করেন। এমন চিত্র থাকবে ‘জমজ ১১’-তেও।

নাটকটি নিয়ে মোশাররফ করিম বলেন, ‘জমজ’ নাটক এমন জনপ্রিয়তা পেয়েছে যে, ঈদের আগে থেকেই পরিচালক, চ্যানেল কর্তৃপক্ষ ও আমার কাছে দর্শকদের অুনরোধ আসতে থাকে। দর্শকদের এই চাওয়াকে আমরা শ্রদ্ধা করি। তাই একের পর এক জমজের সিক্যুয়েল নির্মাণ হচ্ছে। এবারের নাটকটিতেও দারুণ একটি গল্প থাকবে। সেই সঙ্গে থাকবে দর্শকদের হাসানোর সকল উপকরণ।’

ঢাকাটাইমস/১৭ মে/এএইচ

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :