ঐক্যবদ্ধভাবে সুশাসন-ভোটাধিকার ফিরিয়ে আনতে হবে: দুলু

নাটোর প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৭ মে ২০১৯, ২৩:৩৩

বিএনপির কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক ও নাটোর জেলা বিএনপির সভাপতি সাবেক মন্ত্রী এম. রুহুল কুদ্দুস তালুকদার দুলু বলেছেন, আমরা চাই দেশে ভোটের অধিকার ফেরত আসুক, যে দলই ক্ষমতায় যাক গণতন্ত্র ফেরত আসুক। যেখানে পাশবর্তী দেশ ভারতে মারামারি হলেও ভোট অবাধ নিরপেক্ষ হচ্ছে। ঐক্যবদ্ধভাবে দেশের সুশাসন ও ভোটের অধিকার ফেরত আনতে হবে। এর জন্য আপনাদেরকে ঐক্যবদ্ধ হতে হবে। সে আওয়ামী লীগ হোক আর বিএনপি হোক।

শুক্রবার সন্ধ্যায় সিংড়া পেট্রোবাংলা পয়েন্টে মুক্তিযোদ্ধা প্রজন্ম দলের কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক এম ইউসুফ আলী আয়োজিত খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তি উপলক্ষে দোয়া ও ইফতার মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

দুলু আরো বলেন, গত নির্বাচনে রুহুল কুদ্দুস তালুকদার দুলুকে ঢাকা থেকে গ্রেফতার করল, কারণ দুলু যেন নাটোর যেতে না পারে। নাটোরে গেলে কি হবে? তারা জোর করে, চুরি করে এই চারটি সিট কেড়ে নিয়েছে। তারা এই সিট কেড়ে নিতে পারত না। এই চারটি সিট বিএনপি জয়লাভ করত। মনোনয়নপত্র বাতিল করেছে। দুলু সাহেব প্রার্থী হলে জেলার সব কটি সিট ধানের শীষ পেত। বিএনপির এত নেতা থাকতে দুলুকে আটক কেন করা হলো সেটা আপনারাই বুঝেন।

সিংড়া থানা বিএনপির সভাপতি এ্যাড. মুজিবুর রহমান মন্টুর সভাপতিত্বে বক্তব্য রাখেন জেলা বিএনপির সাধারণ সম্পাদক আমিনুল হক, সহ-সভাপতি শহিদুল ইসলাম বাচ্চু, জাতীয়তাবাদী মুক্তিযোদ্ধা প্রজন্ম দলের কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক ও থানা বিএনপির সহ-সভাপতি এডভোকেট এম ইউসুফ আলী, নাটোর জেলা বিএনপির প্রচার সম্পাদক ফরহাদ আলী দেওয়ান শাহীন, সিংড়া থানা বিএনপির সাধারণ সম্পাদক দাউদার মাহমুদ প্রমুখ।

ঢাকাটাইমস/১৭মে/ ইএস

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

ফেসবুক আইডি ক্লোন করে প্রতারণার মাধ্যমে অর্থ আত্মসাৎ, যুবক গ্রেপ্তার

ফরিদপুর প্রেসক্লাবের নবনির্বাচিত নেতৃবৃন্দের সঙ্গে পুলিশ সুপারের মতবিনিময়

পতেঙ্গায় ফিশিং বোটের ইঞ্জিন বিস্ফোরণে ৪ জন দগ্ধ

চট্টগ্রামে ঈদকে সামনে রেখে জালনোট চক্রের ৩ সদস্য গ্রেপ্তার

বরিশালে নামাজের সময় মসজিদের এসি বিস্ফোরণ

ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে দ্রুতগতির লেনে যাত্রী নামানোর অপরাধে ৩৩ যানবাহনকে মামলা 

বরগুনা প্রেসক্লাব দখলের মামলায় ৭ জন কারাগারে  

পর্যটকদের আকৃষ্ট করছে তাহিরপুরের শহীদ সিরাজ লেক

ঝিনাইদহে ভর্তুকি মূল্যে টিসিবির পণ্য বিক্রি শুরু

ঢাকা-ময়মনসিংহ সড়কে বেতন বৃদ্ধির দাবিতে শ্রমিকদের বিক্ষোভ

এই বিভাগের সব খবর

শিরোনাম :