‘বন্দুকযুদ্ধে’ মাদক কারবারি নিহত, আহত তিন পুলিশ

টেকনাফ (কক্সবাজার) প্রতিবেদক
| আপডেট : ১৮ মে ২০১৯, ০৯:০২ | প্রকাশিত : ১৮ মে ২০১৯, ০৮:৫৯
নিহত ইব্রাহিম

কক্সবাজারের টেকনাফে ইয়াবা কারবারি মোহাম্মদ ইব্রাহিম (৩২) পুলিশের সঙ্গে বন্দুকযুদ্ধে নিহত হয়েছেন। এ ঘটনায় তিন পুলিশ সদস্য আহত হয়েছেন।

নিহত ইব্রাহিম সাবরাং ইউনিয়নের শাহপরীর দ্বীপ মিস্ত্রিপাড়া এলাকার নুরুল আমিন ওরফে বল্লার ছেলে। আর আহত পুলিশ সদস্যরা হলেন, এসআই দীপক বিশ্বাস, কনেস্টবল মো. লিটু ও মো. সাকিল।

শুক্রবার গভীর রাতে সাবরাং ইউনিয়নের শাহপরীর দ্বীপ পশ্চিমপাড়া ফিশিং বোট ঘাট সংলগ্ন ঝাউবন এলাকায় এ ঘটনা ঘটে ।

টেকনাফ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) প্রদীপ কুমার দাশ ঢাকাটাইমসক বলেন, রাত সাড়ে ৮টার দিকে এসআই দীপক বিশ্বাসের নেতৃত্বে একদল পুলিশ সাবরাং ইউনিয়নের শাহপরীরদ্বীপ কোনারপাড়া এলাকা থেকে বহু মামলার পলাতক আসামি মো. ইব্রাহিমকে গ্রেপ্তার করা হয়। পরে তিনি স্বীকারোক্তিতে জানান, কয়েক দিন আগে আনা ইয়াবার একটি বড় চালান শাহপরীরদ্বীপ পশ্চিমপাড়া ফিশিংবোট ঘাটের উত্তর পাশে ঝাউ বাগান সংলগ্ন বেড়িবাঁধের পশ্চিম পাশে বালুর চরে মজুদ আছে। এমন সংবাদে তাকেসহ আমার নেতৃত্বে ইয়াবা ও অস্ত্র উদ্ধার অভিযানে যায় একদল পুলিশ। এসময় সেখানে আগে থেকে ওঁৎ পেতে থাকা তার সিন্ডিকেটের সদস্যরা পুলিশকে ল্য করে গুলি ছোড়ে। পুলিশও আত্মরক্ষার্থে পাল্টা গুলি চালালে উভয় পরে গোলাগুলিতে ইব্রাহিম গুলিবিদ্ধ হন। পরে ঘটনাস্থল থেকে গুলিবিদ্ধ অবস্থায় তাকে উদ্ধার করে টেকনাফ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে হাসপাতালে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক কক্সবাজার সদর হাসপাতালে রেফার্ড করেন। সেখানে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

পুলিশ কর্মকর্তা বলেন, এসময় ঘটনাস্থল থেকে তিনটি দেশে তৈরি অস্ত্র, ১১ রাউন্ড তাজা কার্তুজ, ১৩ রাউন্ড খালি খোসা ও পাঁচ হাজার পিস ইয়াবা উদ্ধার করা হয়। নিহত ইয়াবা কারবারির লাশটি ময়নাতদন্তের জন্য হাসপাতাল মর্গে রয়েছে। এ ব্যাপারে আইনি প্রক্রিয়া চলছে বলে জানান তিনি।

(ঢাকাটাইমস/১৮মে/জেবি)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :