আগে কখনও ফুলুরি খাইনি, উফ কী ভাল: মিমি

বিনোদন ডেস্ক, ঢাকা টাইমস
 | প্রকাশিত : ১৮ মে ২০১৯, ১২:২৪

গ্লামারস ঠিক রাখতে প্রচুর কষ্ট করতে হয় তারকাদের। অনেক খাবার থেকে দূরে থাকতে হয় তাদের। এক্ষেত্রে অন্য সবার চেয়ে বেশি স্বাস্থ্য সচেতন ওপার বাংলার জনপ্রিয় অভিনত্রেী মিমি চক্রবর্তী। তবে এবারের লোকসভা নির্বাচনে তৃৃণমূলের প্রার্থী হওয়ার পর তার সেই লাইফস্টাইলে ব্যাপক পরিবর্তন আনতে হয়েছে। সম্প্রতি একটি নির্বাচনী প্রচারে গিয়ে প্রথমাবের মতো ফুলুরি খেয়ে তার স্বাদের প্রশংসা করেছেন এই অভিনেত্রী।

প্রথমবারের মতো ফুলুরি খেয়ে মিমি বলেন, ‘আমি ফিটনেস ফ্রিক! ভাজা-পোড়া কিছু খাই না!’ এই ভোট-প্রচার পর্ব সেই মিমিকেই প্রথম ফুলুরির অভিজ্ঞতা দিয়েছে।

দিন কুড়ি আগে সোনারপুরে মিছিলে ঘুরতে ঘুরতে রাস্তার ধারে ফুলুরি ভাজতে দেখে নায়িকার সংযমের বাঁধ ভাঙে। সেই ফুলুরির স্বাদে এখনও বিদ্ধ মিমি। ‘আমি আগে কখনও ফুলুরি খাইনি! উফ, কী ভাল... আমায় ওর কাছে আবার যেতে হবে।’

অপর এক তারকা প্রার্থী নুসরত জাহান আবার মাছের ভক্ত। ভাল খাবার পেলে নিজেকে বঞ্চিত করেন না। তিনি বলছেন, ‘দলের আর পাঁচ জন যা খেত, আমিও তাই খেতাম! বসিরহাটে ভোটের প্রার্থী হয়ে আশ মিটিয়ে ভেড়ির মাছ, চিংড়ি খেয়ে নিয়েছি।’

ওজনও অল্প বেড়েছে নুসরতের। আর রং পুড়েছে। ‘ছাতা-টুপি-সানগ্লাস এড়িয়েই চলতাম। কয়েকটা দিন আর পারিনি।’ নায়িকাকে ছাপিয়ে পাশের বাড়ির মেয়েটি হয়ে ওঠা মিমির প্রেশার নেমে গিয়েছে। জ্বরজারিতেও ভুগেছেন।

ঢাকা টাইমস/১৮মে/একে

 

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :