দেশে ফিরছেন মাশরাফি, মুশফিকরা ইংল্যান্ডে

ক্রীড়া ডেস্ক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৮ মে ২০১৯, ১৬:৩২

আয়ারল্যান্ডে ত্রিদেশীয় সিরিজ জয়ের পর বেশ ফুরফুরে মেজাজে বাংলাদেশ দল। বিশ্বকাপের আগে প্রস্তুতিটা ভালভাবেই সেরে নিয়েছেন মাশরাফি বাহিনী। বাংলাদেশ দলের গন্তব্য এখন ইংল্যান্ড। তবে দলের সাথে এখন যাচ্ছেন না অধিনায়ক মাশরাফি বিন মর্তুজা।

ত্রিদেশীয় সিরিজ ও বিশ্বকাপ মিলে প্রায় আড়াই মাসের সফর। বিসিবি আগেই জানিয়েছিল ত্রিদেশীয় সিরিজ শেষে চাইলে দেশে ফিরতে পারেবেন ক্রিকেটাররা। সেই সুযোগটাই নিয়েছেন টাইগার অধিনায়ক ও তামিম ইকবাল।

শুক্রবার ফাইনাল ম্যাচ শেষেই দেশের পথে রওনা দিয়েছেন মাশরাফি। সাথে তামিম ইকবালও রয়েছেন। এছাড়াও বিশ্বকাপ স্কোয়াডের বাইরে থাকা চার ক্রিকেটারের মধ্যে নাঈম হাসান, তাসকিন আহমেদও তাদের সঙ্গে আসছেন। তবে বিসিবির মিডিয়া ম্যানেজার রাবিদ ইমাম জানান, অন্য দুই ক্রিকেটার ইয়াসির আলী, ও ফরহাদ রেজা রোববার (১৯ মে) ভোর ৫টায় দেশের উদ্দেশে রওনা দেবেন।

দুবাই পর্যন্ত মাশরাফির সাথে থাকবেন তামিম। সেখান থেকেই পরিবারের সাথে যোগ দেবেন তিনি। মাশরাফি দেশে ফিরে আগামী বুধবার আবারও ইল্যান্ডের উদ্দেশে রওনা দেবেন। বৃহস্পতিবার বিশ্বকাপ অধিনায়কদের নিয়ে আইসিসির একটি আয়োজনে অংশ নেবেন মাশরাফি।

অন্যদিকে মুশফিকসহ দলের ১৩ ক্রিকেটাররা শনিবার ইংল্যান্ডের লেস্টার সিটি যাবেন। লেস্টারে অনুশীলন করে রওনা হবেন কার্ডিফে। সেখানেই দলের সাথে যোগ দেবেন মাশরাফি ও তামিম। ২৬ ও ২৮ মে কার্ডিফে ভারত ও পাকিস্তানের বিপক্ষে আইসিসি’র অফিসিয়াল প্রস্তুতি ম্যাচ খেলবে টাইগারা।

৩০ মে ইংল্যান্ড ও ওয়েলসে শুরু হচ্ছে এবারের বিশ্বকাপ। যেখানে ২ জুন কেনিংটন ওভালে দক্ষিণ আফ্রিকার বিপক্ষে নিজেদের প্রথম ম্যাচ খেলবে বাংলাদেশ।

 (ঢাকাটাইমস/১৮মে/এইচ)

সংবাদটি শেয়ার করুন

খেলাধুলা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :