পর্তুগালে বাংলাদেশ সোস্যাল ওয়েলফেয়ারের ইফতার মাহফিল

রনি মোহাম্মদ, পর্তুগাল
 | প্রকাশিত : ১৮ মে ২০১৯, ২২:১৫

বাংলাদেশ সোস্যাল ওয়েলফেয়ার পর্তুগালের উদ্যোগে ১৭ মে শুক্রবার লিসবনের রেই দি ইন্ডিয়া রেস্টুরেন্টে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

তাহের আহমদ চৌধুরী সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক মিজানুর রহমান খানের পরিচালনায় ইফতার মাহফিলে প্রধান অতিথি ছিলেন লিসবনের বাংলাদেশি অধ্যুষিত সান্তা মারিয়া মাইওরের কাউন্সিলর রানা তাসলিম উদ্দিন। এছাড়াও ইফতার মাহফিলে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন সংগঠনের উপদেষ্টা কবি মোর্শেদ কমল, শাহিন সাঈদ, সহ সভাপতি মোঃ রাসেল আহম্মেদ, লস্কর নোমান, মোঃ মহিউদ্দীন সুমন, মোঃ জিল্লুর রহমান, যুগ্ম সাধারন সম্পাদক মোঃ আশরাফুল ইসলাম হাসিব, আবু নাঈম মু শহিদুল্লাহ, সাংগঠনিক সম্পাদক রাজীব আল মামুন মোহন, তথ্য ও গবেষণা সম্পাদক কামাল হোসেন জালাল, আন্তর্জাতিক সম্পাদক আবদুর রাহিম, রাসেল আহমদ, এ্যাড: জাকির হামিদ, আমিরুল ইসলাম (মেম্বর), মঈন উদ্দীন আহমেদ, শাকিল আহমেদ, রুবেল আহমেদ, মোঃ আব্দুল্লাহ ও মুমিন ইসলাম, এনামুল হক প্রমুখ।

ইফতার পূর্বে শুভেচ্ছা বক্তব্য রাখেন রানা তাসলিম উদ্দিন ও সংগঠনের সহ সভাপতি মোঃ মহিউদ্দীন সুমন।

সব শেষ রমজানের গুরুত্ব ও তাৎপর্য সম্পর্কে আলোচনা করেন মাতৃম মনিজ জামে মসজিদের খতিব মাওলানা ইব্রাহিম মোল্লা। বয়ান শেষে সকল রোজাদারদের এবং বিশ্ব মুসলমানদের সুখ শান্তি কামনা করে বিশেষ মোনাজাত করা হয়।

(ঢাকাটাইমস/১৮মে/এলএ)

সংবাদটি শেয়ার করুন

প্রবাসের খবর বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :