‘এই মানুষটাকে নিয়ে কেউ রাজনীতি করবেন না’

শাহরিয়া নাজিম শাওন
| আপডেট : ১৯ মে ২০১৯, ১২:৩৩ | প্রকাশিত : ১৯ মে ২০১৯, ১২:৩২
ছাত্রলীগ সাধারণ সম্পাদক গোলাম রাব্বানী

যেখানে জননেত্রী শেখ হাসিনা নিজে বলেছেন, ছাত্রলীগ করতাম দেশের জন্য, কখনো পদ পদবির আশা করিনি, সেখানে একটা মহলের জন্য পদ পাওয়াই লাগবে!  লড়াই হোক, সংগ্রাম হোক, ছাত্রলীগের ১২টা বাজিয়ে হোক পদ তাদের পাওয়াই চাই মাস্ট!

আচ্ছা মানলাম কমিটিতে বিতর্কিত কিছু মানুষ আছে, সেটা কি নেত্রী দেখছেন না? গণভবন থেকে নেত্রী আপনাদের কী বললেন আর আপনারা কী করছেন? ছাত্রলীগ নিয়ে, এই বাংলাদেশ নিয়ে নেত্রীর থেকে কি আপনার চিন্তা বেশি? যদি বেশি হয়ে থাকে তাহলে বলবো আপনি একটা ভণ্ড। রাত ২টার সময়ে অনশন করে কী বুঝাইতে চান? উপসম্পাদকগুলো যদি সহসভাপতি আর যুগ্ম হয়ে যেত না তাহলে দেখতেন আপনাদের থলের অর্ধেক মানুষ নাই! অন্তত আর সার্কাজম করে এই সংগঠনের সম্মান ডুবাইয়েন না, আপনি যোগ্য হলে যতই আপনাকে নিয়ে প্রোপাগান্ডা চালানো হোক না কেন, আপনি আপনার যোগ্য সম্মান পাবেনই।

১১ বছর আগের রাজনৈতিক প্রেক্ষাপট আর বর্তমান প্রেক্ষাপট সম্পূর্ণ ভিন্ন। এখন সংগঠনের ফাদার রাজনৈতিক দল ক্ষমতায় আছে। সুতরাং কোকিল পাখির সংখ্যা বেশি। আপনাদের কাছে বিনীত অনুরোধ অনেক হয়েছে আর না। এই সংগঠন শুধু আপনাদের না, ৫০ লক্ষ ছাত্রছাত্রীর প্লাটফর্ম এটা। আপনারা গুটিকয়েক এর ১২টা বাজাবেন আর অন্যরা দেখবে? গোলাম রাব্বানী ভাই যে কথা দেয় সেটা রাখে, তার নামে কোনো মিথ্যা কুৎসা রটনা করবেন না প্লিজ...আর বাংলাদেশ ছাত্রলীগে তার মতো মানবিক নেতা পাওয়া দুষ্কর।

সাবেকদের উদ্দেশ্যে বলতে চাই... দূর থেকে কাঁশবন ঘন মনে হয়, আপনারা প্লিজ কথায় কথায় ছাত্রলীগের সভাপতি-সেক্রেটারির দোষ দেবেন না, প্রকৃত কাহিনী জানুন তারপর বিদ্রোহ করুন। ধন্যবাদ।

শাহরিয়া নাজিম শাওন : ঢাকা বিশ্ববিদ্যালয় ছাত্রলীগ নেতা।

সংবাদটি শেয়ার করুন

ফেসবুক কর্নার বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :