বাংলালিংকের সঙ্গে পিকমির চুক্তি

ঢাকাটাইমস প্রতিবেদক
 | প্রকাশিত : ১৯ মে ২০১৯, ১৫:৫৮

সম্প্রতি দেশের অন্যতম ডিজিটাল সেবাদানকারী প্রতিষ্ঠান ‘বাংলালিংক’ ও অ্যাপ ভিত্তিক রাইড সেবা দানকারী প্রতিষ্ঠান ‘পিকমি’র মধ্যে দ্বিপক্ষীয় সমঝোতা স্মারক স্বাক্ষরিত হয়েছে। ঢাকায় বাংলালিংক এর প্রধান কার্যালয় ‘টাইগার্স ডেন’-এ আয়োজিত এ অনুষ্ঠানে বাংলালিংকের পরিচালক, ব্র্যান্ড অ্যান্ড কমিউনিকেশন কাজি উর্ফি আহমেদ এবং পিকমি’র পরিচালক মেশকাত হোসেন নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে এই চুক্তিতে স্বাক্ষর করেন।

চুক্তি স্বাক্ষরকালে আরও উপস্থিত ছিলেন বাংলালিংক এর লয়্যালিটি ও পার্টনারশিপ এর সিনিয়র ম্যানেজার মোঃ আরিফুল হক, লয়্যালিটি ও পার্টনারশিপ এর ম্যানেজার সাজেদুর রহমান এবং পিকমি’র পক্ষ থেকে প্রধান পরিচালন কর্মকর্তা অমিত চক্রবর্ত্তী এবং মার্কেটিং বিভাগের রবিউল ইসলাম উপস্থিত ছিলেন। 

এই চুক্তির ফলে বাংলালিংক প্রিয়জন গ্রাহকগণ খুব শীঘ্রই পিকমি মোটরবাইক বা কার রাইড সেবা উপভোগ করতে পারবেন বিশেষ মূল্যে।  পিকমির প্রধান পরিচালন কর্মকর্তা অমিত চক্রবর্ত্তী বলেন, ‘ডিজিটাল বাংলাদেশের অগ্রযাত্রায় বাংলালিংক ও পিকমির এই চুক্তি খুবই অর্থবহ হবে। প্রযুক্তি নির্ভর একটি নিরাপদ ও সাশ্রয়ী পরিবহন সেবা পাবে বাংলালিংক প্রিয়জন গ্রাহকেরা পাশাপাশি পিকমি’র ফ্রিল্যান্সার চালকগণ একটি পরিশীলিত মার্কেটপ্লেসে রাইড সেবা দিয়ে লাভবান হতে পারবে।

বাংলাদেশি উদ্যোক্তা ওমর আলী রাজ কর্তৃক প্রতিষ্ঠিত ‘পিকমি’ রাইড সংখ্যা দ্রুত বাড়ানোর চাইতে ধাপে ধাপে মান উন্নয়নের মাধ্যমে একটি টেকসই রাইড শেয়ারিং ইন্ডাষ্ট্রি গড়ায় ভূমিকা রাখতে চায়।’

বাংলালিংকের পরিচালক, ব্র্যান্ড অ্যান্ড কমিউনিকেশন কাজি উর্ফি আহমেদ বলেন, ‘বাংলালিংক সবসময় গ্রাহকদের বেশি সুযোগ সুবিধা প্রদানে অগ্রগামী। নিয়মিতভাবে গ্রাহকের প্রয়োজন বিবেচনা করে আমরা বিভিন্ন রকম উন্নত ডিজিটাল সেবা ও লয়্যালিটি বেনিফিট দিয়ে থাকি। প্রতিশ্রুতিশীল রাইড শেয়ারিং কোম্পানি পিকমি’র সাথে এই চুক্তি আমাদের এই ধারাবাহিক কার্যক্রমেরই একটি অংশ। সম্মানিত বাংলালিংক প্রিয়জন গ্রাহকগণ আমাদের এই যৌথ প্রয়াসের মাধ্যমে উপকৃত হবেন বলেই আমার বিশ্বাস।’

(ঢাকাটাইমস/১৯ মে/এইচএ/এসইউএল)

 

 

সংবাদটি শেয়ার করুন

বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :