চুয়াডাঙ্গায় পুলিশের অভিযানে গ্রেপ্তার ১৩

চুয়াডাঙ্গা প্রতিবেদক
ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২০ মে ২০১৯, ০৯:৩৪

চুয়াডাঙ্গা শহরের শান্তিপাড়া এলাকার নির্মাণাধীন একটি চারতলা ভবন থেকে হত্যা, চাঁদাবাজি ও ডাকাতিসহ বিভিন্ন মামলার ১৩ আসামিকে গ্রেপ্তার করেছে পুলিশ। রবিবার রাত ১১টার দিকে দুই ঘণ্টার শ্বাসরুদ্ধকর অভিযান শেষে তাদের গ্রেপ্তার করতে সক্ষম হয় সংস্থাটি।

গ্রেপ্তারকৃতরা হলেন- শহরের পৌর এলাকার শান্তিপাড়ার ইউসুফ আলীর ছেলে শীর্ষ সন্ত্রাসী আকাশ (২৪), সানোয়ার হোসেনের ছেলে রামিম (১৯), মৃত আলী রেজার ছেলে গোলাম মোস্তফা মদন (৪৫) ও গোলাম রসুল টিটু (৪২), মৃত আমির আলীর ছেলে জহির উদ্দীন বাদল (৪০), জালাল উদ্দীনের ছেলে বাহাউদ্দীন (২০), ইউনুস আলীল ছেলে ইভন (২২), সফুর আলীর ছেলে কাজল (১৯), জাহাঙ্গীর আলীর ছেলে পিয়াস (২০), একই এলাকার ছোট জাহাঙ্গীরের ছেলে আশরাফ (২২), পার্শ্ববর্তী মুসলিমপাড়ার আপান শেখের ছেলে আলামিন (২৩), গুলশানপাড়ার আনু শেখের ছেলে কালু শেখ (৩৫) এবং পলাশপাড়ার বাবর আলীর ছেলে লিটন (২৭)।

চুয়াডাঙ্গা সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) আবু জিহাদ ফকরুল আলম খাঁন জানান, শান্তিপাড়া এলাকার নির্মাণাধীন চারতলা একটি ভবনে ১০/১৫ জন দুর্বৃত্ত গোপনে অবস্থান করছে এমন খবর পায় পুলিশ। পরে পুলিশের একটি দল রাত ১১টার দিকে বাড়িটি ঘেরাও করে। বাড়ির ভেতরে দুর্বৃত্তদের উপস্থিতি টের পেয়ে আরও অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয় ঘটনাস্থলে। এরপর অতিরিক্ত পুলিশ সুপার মো. কলিমুল্লাহর নেতৃত্বে বিপুলসংখ্যক পুলিশ অভিযান শুরু করে। এ সময় চারতলা ভবনের বিভিন্ন কক্ষ ও টয়লেট থেকে একে একে গ্রেপ্তার হয় ১৩ জন।

পুলিশ সুপার মাহবুবুর রহমান জানান, গ্রেপ্তারকৃতদের মধ্যে আকাশ কেদারগঞ্জ এলাকার ব্যবসায়ী গোলাম হত্যা মামলার এক নম্বর আসামি। রামিম, টিটু ও বাদলও দাগি সন্ত্রাসী। তাদের বিরুদ্ধে ডাকাতি চাঁদাবাজিসহ বেশ কয়েকটি মামলা রয়েছে। বাকি নয়জনের নামেও মাদকের মামলা আছে। গ্রেপ্তারকৃতরা শহরে বড় ধরনের সন্ত্রাসী কার্যক্রম বা ডাকাতির উদ্দেশে ওই চারতলা ভবনে গোপনে বৈঠক করছিল বলে জানান পুলিশ সুপার। তাদের বিরুদ্ধে আইনি ব্যবস্থা নেয়া হচ্ছে বলে জানান তিনি।

(ঢাকাটাইমস/২০মে/জেবি)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

ফেসবুক আইডি ক্লোন করে প্রতারণার মাধ্যমে অর্থ আত্মসাৎ, যুবক গ্রেপ্তার

ফরিদপুর প্রেসক্লাবের নবনির্বাচিত নেতৃবৃন্দের সঙ্গে পুলিশ সুপারের মতবিনিময়

পতেঙ্গায় ফিশিং বোটের ইঞ্জিন বিস্ফোরণে ৪ জন দগ্ধ

চট্টগ্রামে ঈদকে সামনে রেখে জালনোট চক্রের ৩ সদস্য গ্রেপ্তার

বরিশালে নামাজের সময় মসজিদের এসি বিস্ফোরণ

ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে দ্রুতগতির লেনে যাত্রী নামানোর অপরাধে ৩৩ যানবাহনকে মামলা 

বরগুনা প্রেসক্লাব দখলের মামলায় ৭ জন কারাগারে  

পর্যটকদের আকৃষ্ট করছে তাহিরপুরের শহীদ সিরাজ লেক

ঝিনাইদহে ভর্তুকি মূল্যে টিসিবির পণ্য বিক্রি শুরু

ঢাকা-ময়মনসিংহ সড়কে বেতন বৃদ্ধির দাবিতে শ্রমিকদের বিক্ষোভ

এই বিভাগের সব খবর

শিরোনাম :