উচ্ছ্বসিত আলিয়া ভাট

বিনোদন ডেস্ক
 | প্রকাশিত : ২০ মে ২০১৯, ০৯:৫৬

সাত বছর ধরে বলিউডে রয়েছেন অভিনেত্রী আলিয়া ভাট। ২০১২ সালে করণ জোহার প্রযোজিত ও পরিচালিত ‘স্টুডেন্ট অব দ্য ইয়ার’ ছবির মাধ্যমে তিনি এ জগতে এসেছিলেন। প্রথম ছবিতেই নিজের প্রতিভার স্বাক্ষর রেখেছিলেন নায়িকা। কেরিয়ারের এই সাত বছরে বেশ কয়েকজন নামি পরিচালকের সঙ্গে তিনি কাজ করেছেন। পেয়েছেন সফলতা। জিতেছেন অনেক পুরস্কার।

কিন্তু আলিয়ার ঘরেই রয়েছেন একজন নামকরা পরিচালক। যার সঙ্গে কখনো কাজ করা হয়নি তার। করবেন বা কীভাবে? সেই পরিচালক তো ২০ বছর ধরে পরিচালনার কাজই করেন না। তবে দুই দশক পর তিনি বিরতি ভেঙেছেন। হাত দিয়েছেন পরিচালনায়। আর সেই ছবিতে অভিনয় করছেন আলিয়া ভাট। হ্যা, বলা হচ্ছে মহেশ ভাটের কথা। তিনি অভিনেত্রী আলিয়ার বাবা।

পরিচালক বাবা মহেশ ভাটের সঙ্গে এটা আলিয়ার প্রথম কাজ হতে চলেছে। ছবির নাম ‘সড়ক টু’। এটি ১৯৯১ সালে মুক্তিপ্রাপ্ত মহেশের ‘সড়ক’ ছবির সিক্যুয়েল। সেই ছবিতে প্রধান দুটি চরিত্রে অভিনয় করেছিলেন সঞ্জয় দত্ত ও পরিচালকের বড় মেয়ে পূজা ভাট। ‘সড়ক টু’-তেও সঞ্জয়-পূজা জুটি রয়েছেন। পাশাপাশি যোগ হয়েছে আলিয়া ভাট ও আদিত্য রায় কাপুরের নাম।

শনিবার থেকে শুরু হয়েছে এ ছবির শুটিং। সোশ্যাল মিডিয়ায় সে ছবি শেয়ার করেছেন আলিয়া। যেহেতু বাবা মহেশ ভাটের সঙ্গে এটি তার প্রথম কাজ, তাই স্বভাবতই উচ্ছ্বসিত আলিয়া। টুইটারে সেই উচ্ছ্বাস প্রকাশ করে লিখেছেন, ‘ছবির প্রথম দিনের শুটিং হয়ে গেল। বাবাই আমার পরিচালক। প্রথম দিন আমার শুটিং ছিল না। কয়েকদিনের মধ্যেই আমি শুটিং শুরু করব। এ যেন স্মৃতির পাহাড়ে ওঠার চেষ্টা। আমি নিশ্চিত চূড়ায় উঠব। যদি পড়েও যাই, আবার উঠে দাঁড়াব। একদম নতুন একটা জার্নি।’

আলিয়া ভাটের মুক্তিপ্রাপ্ত শেষ ছবি ‘কলঙ্গ’। করণ জোহারের ধর্মা প্রোডাকশন থেকে নির্মিত এই ছবিতে তার নায়ক ছিলেন বরুণ ধাওয়ান। বক্স অফিসে ‘কলঙ্ক’ সাড়া ফেলতে না পারলেও সেখানে প্রশংসিত আলিয়ার অভিনয়। মুক্তির অপেক্ষায় রয়েছে তার ‘ব্রহ্মাস্ত্র’ ছবিটি। এখানে তার নায়ক প্রেমিক রণবীর কাপুর। এরপরই রয়েছে ‘সড়ক টু’। সব কিছু ঠিক থাকলে আগামী বছরের ২৫ মার্চ মুক্তি পাবে এই ছবি।

ঢাকাটাইমস/২০ মে/এএইচ

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :