যুক্তরাজ্য আওয়ামী লীগের আলোচনা সভা

ঢাকাটাইমস ডেস্ক
 | প্রকাশিত : ২০ মে ২০১৯, ১০:৪৮

গত শুক্রবার পূর্বলন্ডনের একটি মিলনায়তনে শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবসে আলোচনাসভার আয়োজন করে যুক্তরাজ্য আওয়ামী লীগ। পবিত্র কোরআন তেলাওয়াতের মাধ্যমে শুরু হওয়া আলোচনা  সভায় আওয়ামী সভানেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনার ১৯৮১ সালের ১৭ মে স্বদেশ প্রত্যাবর্তন দিবসের পেছনের সুদীর্ঘ ইতিহাস বর্ণনা করে বক্তব্য দেন যুক্তরাজ্য আওয়ামী লীগের সভাপতি সুলতান মাহমুদ শরীফ ।

দীর্ঘ বক্তব্যে তিনি বলেন, বঙ্গবন্ধুর গড়ে তোলা আওয়ামী লীগকে শেখ হাসিনা ধংস্বস্তূপ থেকে বের করে আবার যেমন রাষ্ট্রীয় ক্ষমতায় নিয়ে আসেন, তেমনি তিনি পৃথিবীর কাছেও বাংলাদেশকে মর্যাদার আসনে অধিষ্ঠিত করেন ।

এসময় অন্যান্য নেতারা বক্তব্য না দিয়ে বর্ষীয়ান রাজনীতিবিদ সুলতান মাহমুদ শরীফকে বক্তব্য দেয়ার জন্য অনুরোধ করেন যুক্তরাজ্য আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আনয়ারুজ্জামান চৌধুরী ।

নইমুদ্দিন রিয়াজের পরিচালনায় সভায় উপস্থিত ছিলেন সহসভাপতি এম এ রহিম , যুগ্ম সাধারণ সম্পাদক মারুফ চৌধুরী , যুগ্ম সাধারণ সম্পাদক আনোয়ার চৌধুরী, সাংগঠনিক সাম্পাদক আব্দুল আহাদ চৌধুরী , দপ্তর সম্পাদক শাহ শামীম , আনছারুল হক,  রবিন পাল, হাবিবুর রহমান হাবিব ,ছরুক মিয়া, নাজমা হসেইন, হোসনে আরা মতিন, মেহের নিগার, তারেক আহমেদ , পংকি খান, সেলিম চৌধুরী, সায়েক আহমদ, দেলোয়ার হোসেন , আব্দুল কাদের মুরাদ, ফখরুল কামাল জুয়েল প্রমুখ ।

(ঢাকাটাইমস/২০মে/জেবি)

সংবাদটি শেয়ার করুন

প্রবাসের খবর বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :