খলনায়িকা হয়ে আসছেন ঐশ্বরিয়া

বিনোদন ডেস্ক
 | প্রকাশিত : ২০ মে ২০১৯, ১১:১০

বলিউডের বহু হিট ছবির নায়িকা ঐশ্বরিয়া রাই বচ্চন। তিনি ভারতের সাবেক বিশ্ব সুন্দরী। অভিনয়ের পাশাপাশি কাজ করছেন জাতিসংঘের গুডউইল অ্যাম্বাসেডর হিসেবে। তবে ২০০৭ সালে বলিউড সুপারস্টার অমিতাভ বচ্চনের ছেলে অভিনেতা অভিষেক বচ্চনের সঙ্গে বিয়ে হওয়ার পর অভিনয় কমিয়ে দিয়েছেন নায়িকা। পর্দায় আসেন বিরতি দিয়ে। তাকে শেষ দেখা গিয়েছিল গত বছরের আগস্টে মুক্তিপ্রাপ্ত ‘ফ্যানি খান’ ছবিতে।

যথারীতি মাঝারি একটা বিরতি। আবার রুপালি পর্দার জগতে ফিরছেন ঐশ্বরিয়া রাই। তবে নায়িকা হয়ে নয়, দ্বিতীয়বারের মতো তিনি পর্দায় দেখা দেবেন খলনায়িকার চরিত্রে। কল্কি কৃষ্ণমূর্তির ঐতিহাসিক উপন্যাস ‘পন্নিইন সেলভান’-এর অনুকরণে এ ছবিটি নির্মাণ করবেন দক্ষিণী পরিচালক মনিরত্নম। সময়কাল দশম শতাব্দীর ভারত। তখন চোল বংশের রাজা চোল রাজত্ব করছেন। তার রাজকোষের দায়িত্বে থাকা পেরিয়ারের স্ত্রীর চরিত্রে অভিনয় করবেন ঐশ্বরিয়া।

এই ছবিতে বচ্চন পরিবারের পুত্রবধু ঐশ্বরিয়ার নাম নন্দিনী। চরিত্রটি সম্পর্কে বিস্তারিত জানা না গেলেও উপন্যাস অনুযায়ী শঠতা এবং ক্ষমতার লোভই নন্দিনীর জীবনের মূলমন্ত্র। নিজের স্বামীকে ভুল বুঝিয়ে বিপথে পরিচালনা করে সাম্রাজ্যের পতন ঘটানোর জন্য নন্দিনীই দায়ী। এই ছবির মাধ্যমে দীর্ঘ ২২ বছর পর পরিচালক দনিরত্নমের সঙ্গে কাজ করছেন ঐশ্বরিয়া। ১৯৯৭ সালে দক্ষিণী এই নির্মাতার ‘ইরুভার’ ছবির মাধ্যমে তার চলচ্চিত্রে অভিষেক হয়েছিল।

চলতি বছরের গোড়ার দিকে ঐশ্বরিয়াকে তার নতুন ছবির চিত্রনাট্য শোনান পরিচালক মনিরত্নম। ‘খাকি’র পর দীর্ঘদিন খলনায়িকার চরিত্রে কাজ করেননি তিনি। তাই চিত্রনাট্য শুনেই নাকি রাজি হয়ে যান। কানাঘুষো চলছে, সবকিছু ঠিকঠাক থাকলে এ ছবিতে অমিতাভ বচ্চনকেও দেখা যেতে পারে। এ খবর সত্যি হলে, দীর্ঘ ১১ বছর পর আবার একসঙ্গে পর্দায় দেখা যাবে শ্বশুর-বৌমাকে।

বলিউড সূত্রে খবর, নতুন এ ছবিতে জয়রাম রবি, সিম্বু এবং বিক্রমের মতো বেশ কয়েকজন দক্ষিণী অভিনেতারাও অভিনয় করবেন। তবে ছবির নাম কী হবে তা এখনও ঠিক করা যায়নি। দেশজুড়ে ছবিটি একাধিক ভাষায় মুক্তি পাবে বলে বলিউড সূত্রে খবর।

ঢাকাটাইমস/২০ মে/এএইচ

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :