কানের রানী দীপিকা

বিনোদন ডেস্ক, ঢাকা টাইমস
 | প্রকাশিত : ২০ মে ২০১৯, ১২:৪২

ফরাসি সমুদ্র উপকূলে বসেছিল তারার মেলা। বিশ্ব সিনেমা জগতের সবচেয়ে সম্মানজনক আসরে বহু দেশের নামি তারকার সঙ্গে হাজির হন বলিউডের একাধিক অভিনেত্রী। কান উৎসবের এবারের আসরে ফ্রেঞ্চ রিভেরায় বিখ্যাত তারকাদের মাঝে সাজ ও ফ্যাশনে সবাইকে তাক লাগিয়ে দিয়েছেন বলিউড অভিনেত্রী দীপিকা পাড়ুকোন।

তৃতীয়বারের মতো কানের রেড কার্পেটে নিজের স্বকীয়তা তুলে ধরে দীপিকা নিজেকে আরও একবার প্রমাণ করেছেন। অন্যরকম সাজে গণমাধ্যমের শিরোনামে অবস্থান করছেন তিনি।

বৃহস্পতিবার উৎসবের প্রথম দিনে ল’রিয়ালের শুভেচ্ছাদূত হয়ে হেঁটেছেন লালগালিচায়। এবারও দীপিকাকে দেখে মুগ্ধ কান। দীপিকার সাজ ও পোশাক, দুটোই ছিল আকর্ষণীয়। সাদা গাউনে সবাইকে পেছনে ফেলে দিয়েছেন তিনি।

প্রথম দিনে চমকের পর দ্বিতীয় দিন শুক্রবার নতুন লুকে ধরা দেন দীপিকা। লাইম গ্রিন সুপার ফ্যান্সি ড্রেসে সবাইকে তাক লাগিয়ে দেন এই অভিনেত্রী। গিয়ামবাতিস্তা ভাল্লির ডিজাইন করা লাইম গ্রিন রঙা ফ্রিলড নেটের পোশাকের সঙ্গে মাথায় গোলাপি হেডব্যান্ড, যা দেখতে অনেকটা পাগড়ির মতো দেখাচ্ছিল।

৩৩ বছর বয়সী এই অভিনেত্রী বলিউডের অন্যতম জনপ্রিয় অভিনেতা রনবীর সিংয়ের সঙ্গে গাঁটছড়া বেধেছেন। এবারের কানের মতো আগামী বছরেও দীপিকা লালগালিচা মাতিয়ে রাখবে বলে আশা ভক্তদের।

ঢাকা টাইমস/২০মে/একে

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :