গাজীপুরে ট্রাকচাপায় ও বিদ্যুস্পৃষ্টে নিহত ২

গাজীপুর প্রতিবেদক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২০ মে ২০১৯, ১৫:২৮

গাজীপুরে ট্রাকচাপায় এবং বিদ্যুৎস্পৃষ্টে দুজনের মৃত্যু হয়েছে। সিটি করপোরেশন ও কালিয়াকৈর উপজেলায় সোমবার দুটি ঘটনা ঘটে।

কালিয়াকৈর উপজেলার সফিপুর এলাকায় ট্রাকের ধাক্কায় মজিদুল ইসলাম নামে এক ব্যক্তি নিহত হন। তিনি লালমনিরহাটের হিরামনি গ্রামের আবুল হোসেনের ছেলে।

সালনা হাইওয়ে থানার ওসি মো. মুজিবুর রহমান জানান, বেলা ১১টার দিকে ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের পাশ দিয়ে হেঁটে যাচ্ছিলেন মজিদুল। এসময় একটি ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে তাকে ধাক্কা দেয়। গুরুতর আহতাবস্থায় স্থানীয়রা তাকে উদ্ধার করে একটি হাসপাতালে নিয়ে যায়। সেখানে দায়িত্বরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। খবর পেয়ে পুলিশ ওই হাসপাতালে গিয়ে তার মরদেহ উদ্ধার করে।

এদিকে সিটি করপোরেশনের কোনাবাড়ী বিসিক এলাকায় বিদ্যুৎস্পৃষ্ট হয়ে জাবেদ মিয়া  নামে এক ট্রাকচালক নিহত হয়েছেন। তিনি নরসিংদী সদর থানার বামেরবাউল এলাকার আব্দুল কুদ্দুছ মিয়ার ছেলে। তিনি পরিবারসহ কোনাবাড়ী পারিজাত এলাকায় বাসা ভাড়া থেকে ট্রাক চালাতেন।

কোনাবাড়ী থানার পিএসআই মো. হেলাল উদ্দিন জানান, সকালে ট্রাক নিয়ে কোনাবাড়ী বিসিক এলাকায় ঝুট আনতে যান জাবেদ মিয়া। এক পর্যায়ে বিসিকের সড়কের পাশে ট্রাক থামিয়ে ট্রাকের উপর থেকে চট নামাতে যায়। এ সময় উপরে থাকা বিদ্যুতের তারের সঙ্গে স্পর্শ লেগে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে ঘটনাস্থলেই জাবেদ মিয়া মারা যান। খবর পেয়ে মরদেহ উদ্ধার করে নিহতের পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

(ঢাকাটাইমস/২০মে/জেবি)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :