উপজেলা নির্বাচন

নোয়াখালী সদরে নৌকার টিকিট পেলেন সামছুদ্দিন জেহান

নোয়াখালী প্রতিবেদক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২১ মে ২০১৯, ০০:০০

সব জল্পনা-কল্পনার অবসান ঘটিয়ে নোয়াখালী সদর উপজেলা নির্বাচনে জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক একেএম সামছুদ্দিন জেহান পেলেন নৌকার টিকিট। 

পঞ্চম ধাপের উপজেলা পরিষদ নির্বাচনের তফসিল ঘোষণার পর নোয়াখালী সদর উপজেলায় আওয়ামী লীগ দলীয় প্রার্থী হিসেবে তিনিই মনোনয়ন পেয়েছেন।

আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনার রাজনৈতিক কার্যালয়ে দলীয় মনোনয়ন বোর্ডের সভায় সামছুদ্দিন জেহানকে নৌকা মার্কার প্রার্থী হিসেবে চুড়ান্ত করা হয়। দলের উপ-দপ্তর সম্পাদক ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া স্বাক্ষরিত এক চিঠিতে এ তথ্য নিশ্চিত করা হয়।

এর আগে সদর উপজেলা আওয়ামী লীগের বর্ধিত সভা শেষে আওয়ামী লীগের মনোনয়নের জন্য জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক একেএম সামছুদ্দিন জেহান এবং সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও বর্তমান উপজেলঅ চেয়ারম্যান এডভোকেট শিহাব উদ্দিন শাহীনের নাম প্রস্তাব করে কেন্দ্রে তালিকা পাঠায় জেলা আওয়ামী লীগ। 

প্রার্থীদের সাংগঠনিক দক্ষতা যাচাই-বাছাই শেষে আওয়ামী লীগ দলীয় প্রার্থী হিসেবে জেহানের নাম চূড়ান্ত করেন দলীয় সভানেত্রী শেখ হাসিনা।

এদিকে জেহানকে দলীয় প্রার্থী হিসেবে চূড়ান্ত করায় দলীয় সভানেত্রী শেখ হাসিনা, সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক একরামুল করিম চৌধুরীকে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকসহ বিভিন্নভাবে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন নেতাকর্মীরা। 

পঞ্চম ধাপের এই নির্বাচন আগামী ১৮ জুন অনুষ্ঠিত হবে।

ঢাকাটাইমস/২০মে/ইএস

 

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :