অবসরের পর পেইন্টিং করতে চান ধোনি

ক্রীড়া ডেস্ক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২১ মে ২০১৯, ১১:৫৩

বিশ্বকাপের পরই হয়তো আন্তর্জাতিক ক্রিকেট থেকে অবসর নেবেন ভারতীয় ক্রিকেট দলের সাবেক অধিনায়ক মহেন্দ্র সিং ধোনি। 'হয়তো' শব্দটা জুড়তেই হচ্ছে, কারণ ক্রিকেটের মতোই ধোনিও বড়ই আনপ্রেডিক্টেবল! টেস্ট ম্যাচ থেকে অবসর নেওয়া হোক কিংবা একদিনের ক্রিকেটের নেতৃত্ব ছাড়া সবক্ষেত্রেই কোনও আগাম আন্দাজ ছিল না।

ম্যাচ রিডিংয়ের মতোই নিজের ক্যারিয়ার নিয়ে সিদ্ধান্তগুলো খুব সন্তর্পণে নিয়ে থাকেন ক্যাপ্টেন কুল। তাই বিশ্বকাপের পর ধোনি ক্রিকেট থেকে অবসর নেবেন কিনা সেটা বলা সত্যিই কঠিন। তবে ক্রিকেট থেকে অবসরের পর কী করবেন ধোনি সেটা নিয়ে কোনও আর সন্দেহ রাখলেন না ধোনি নিজেই। ভাইরাল হওয়া এক ভিডিওতে সব প্রকাশ্যে চলে এসেছে।

সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া ভিডিও থেকে খুব সহজেই অনুমেয় যে ক্রিকেট থেকে অবসরের পর পেইন্টার হতে চান মহেন্দ্র সিং ধোনি। ভিডিওটিতে ধোনি নিজেই বলেছেন, ‘আমি আপনাদের সকলের সঙ্গে কিছু গোপন কথা শেয়ার করতে চাই। ছোট্টবেলা থেকে আমার ইচ্ছা ছিল যে আমি একজন শিল্পী হব। ক্রিকেট তো অনেক খেলেছি। সেইজন্যই আমি সিদ্ধান্ত নিয়েছি যে এবার সেটাই করব যেটা ছোট থেকে করতে চেয়েছি বা হতে চেয়েছি। সঙ্গে দেখে নিন আমার বিভিন্ন সময়ের আঁকা ছবিগুলো। ভবিষ্যতে পেইন্টিং-এক্সিবিশনও করতে চাই।’

প্রথমে ধোনি যে ছবিটি দেখিয়েছেন সেটি হল একটা ল্যান্ডস্কেপের। পরেরটা একটা হেলিকপ্টারের। আর শেষেরটি মাহির সবচেয়ে প্রিয়। সেটা হলো একজন ক্রিকেটারের ছবি, যেটা নিজেকে বলেই মনে করেন তিনি। 

(ঢাকাটাইমস/২১ মে/এসইউএল)

সংবাদটি শেয়ার করুন

খেলাধুলা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :