মোদির ধ্যানের ছবি নিয়ে টুইঙ্কেলের ‘মশকরা’

বিনোদন ডেস্ক
 | প্রকাশিত : ২১ মে ২০১৯, ১৩:৪৭

লোকসভার সপ্তম দফার ভোট শেষ হতে না হতেই কেদারনাথ সফরে চলে যান ভারতের বর্তমান প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। সেখানকার একটি গুহায় দীর্ঘক্ষণের জন্য তার ধ্যানে বসার ছবি ও ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়। মোদিও টুইটারে পোস্ট করেন সেই ছবি। যা নিয়ে শেষ দফার ভোটের আগে মোদির বিরুদ্ধে ভোটারদের প্রভাবিত করার অভিযোগ আনেন বিরোধীরা।

তবে ভারতীয় প্রধানমন্ত্রীর ওই ধ্যানের ছবি ঘিরে সোশ্যাল মিডিয়াতেও তৈরি হয়েছে অসংখ্যা মিম। সোমবার মোদির ধ্যানে বসার ঘটনাকে কিছুটা মশকরা করেই একটি ছবি পোস্ট করেন নায়ক অক্ষয় কুমারের স্ত্রী অভিনেত্রী টুইঙ্কেল খান্না। সে ছবিতে গেরুয়া রঙের একটি পশুর মূর্তির পাশে টুইঙ্কেলকে মনসংযোগে বসতে দেখা গেছে।

ছবির ক্যাপশনে টুইঙ্কেল লিখেছেন, ‘বেশ কয়েকদিন ধরে এ ধরনের আধ্যাত্মিক ও মনসংযোগের ছবি দেখে আমি মেডিটেশন ফটোগ্রাফির পোজ ও অ্যাঙ্গেলের উপর ওয়ার্কশপ করব ভাবছি।’ টুইঙ্কেলের এই ছবি দেখে নেটিজেনদের ধারণা, তিনি প্রধানমন্ত্রী মোদির ধ্যানমগ্ন ছবি দেখার পরই এই মশকরা করেছেন।

কিছুদিন আগে টুইঙ্কেলের স্বামী অক্ষয় মোদির একটি অরাজনৈতিক সাক্ষাৎকার নেন। যেখানে অক্ষয় মোদিকে বলেন, ‘আমি খেয়াল করেছি, আপনি নিয়মিত টুইটার থেকে শুরু করে সোশ্যাল মিডিয়া ফলো করেন।’ অক্ষয়ের এই কথা প্রসঙ্গে মোদি হাসতে হাসতে বলেন, ‘আমি আপনার ও আপনার স্ত্রী টুইঙ্কেলের টুইটারও ফলো করি।’

মোদি আরও বলেন, ‘কখনও কখনও আমার মনে হয় টুইঙ্কেল আমার উপর রাগ টুইটারে উগড়ে দেন। এতে আমার মনে হয় আপনার ও আপনার স্ত্রী পারিবারিক জীবন অনেক শান্তির হয়।ওনার পুরো রাগ যখন উনি আমার উপরই টুইটারে উগড়ে দেন তাতে আপনি শান্তিতে থাকেন। এভাবে আমি আপনারও কাজে লাগি।’

ঢাকাটাইমস/২১ মে/এএইচ

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :