ঈদের টেলিছবিতে মাহফুজ আহমেদ

বিনোদন প্রতিবেদক
 | প্রকাশিত : ২১ মে ২০১৯, ১৫:৫৮

প্রয়াত কথাসাহিত্যক ও নির্মাতা হুমায়ূন আহমেদের হাতে গড়া তারকা মাহফুজ আহমেদ। নব্বইয়ের দশকে তার অনুপ্রেরণায়ই অভিনয় জীবন শুরু করেছিলেন। হুমায়ূন আহমেদের বহু নাটকে কৃতিত্বের সঙ্গে তিনি অভিনয় করেছেন। একটা সময় ছোট পর্দার জনপ্রিয় তারকাদের অন্যতম ছিলেন মাহফুজ আহমেদ। বিশেষ উৎসবে থাকতো তার একাধিক নাটক ও টেলিছবি। সেই জনপ্রিয়তাকে পুঁজি করে কাজ করেছেন কয়েকটি চলচ্চিত্রেও।

কিন্তু কয়েক বছর ধরে ছোট-বড় দুই পর্দায়ই অনিয়মিত মাহফুজ আহমেদ। সারা বছর তো বটেই, ঈদের অনুষ্ঠানেও তার দেখা তেমন মেলে না। এবার ঈদেও মাত্র একটি টেলিছবিতে অভিনয় করেছেন মাহফুজ আহমেদ। নাম ‘তোমারই প্রেমে প্রতিদিন’। ফারিয়া হোসেনের রচনায় টেলিছবিটি পরিচালনা করেছেন তুমুল জনপ্রিয় নাট্য নির্মাতা চয়নিকা চৌধুরী। সেখানে মাহফুজ আহমেদের বিপরীতে রয়েছেন মেহজাবিন চৌধুরী।

টেলিছবিটি নিয়ে মাহফুজ আহমেদ বলেন, ‘ঈদে একটাই কাজ করেছি। চয়নিকা চৌধুরীর পরিচালনায় ফারিয়া হোসেন রচিত এই টেলিছবিটির শুটিং শেষ হয়েছে। এখানে আমার বিপরীতে অভিনয় করেছে মেহজাবিন। আপাতত আর কোনো কাজ করছি না। ভেবে চিন্তে কাজ করছি। সময় নিচ্ছি। বড় পরিসরে কিছু কাজ নিয়ে শিগগিরই ফিরব। নতুন কাজ সম্পর্কে তখনই জানাবো।’

‘তোমারই প্রেমে প্রতিদিন’ টেলিছবিতে থাকবে জনপ্রিয় দুই শিল্পী বাপ্পা মজুমদার ও ফাহমিদা নবীর গাওয়া একটি গান। সেই গানের সঙ্গে অভিনয় করবেন মাহফুজ আহমেদ ও মেহজাবিন চৌধুরী। চয়নিকা চৌধুরী পরিচালিত এ টেলিছবিটি আসছে ঈদুল ফিতরের তৃতীয় দিন বেলা আড়াইটায় চ্যানেল আইতে প্রচার হবে।

ঢাকাটাইমস/২১ মে/এএইচ

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :