বিশ্বকাপ দলে পরিবর্তন আনবে না বিসিবি

ক্রীড়া ডেস্ক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২১ মে ২০১৯, ১৭:১৪

এক মাসেরও বেশি সময় আগে বিশ্বকাপের জন্য ১৫ সদস্যের দল ঘোষণা করেছিল বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। যেকোনো দল চাইলেই আইসিসির অনুমতি ছাড়া ২৩ মে’র আগে দলে পরিবর্তন আনতে পারবে। কিন্তু বিসিবি বিশ্বকাপ দলে কোনো পরিবর্তন না আনার সিদ্ধান্ত নিয়েছে।

বিসিবির প্রধান নির্বাচক মিনহাজুল আবেদীন নান্নু বলেছেন, ‘বর্তমানে আমাদের যে দল ইংল্যান্ডে আছে তাদের প্রত্যেকের প্রতি আমাদের আস্থা আছে। সুতরাং, দলে কোনো পরিবর্তন আসবে না। ত্রিদেশীয় সিরিজে ছেলেরা দেখিয়েছে যে, তারা বড় মঞ্চে পারফর্ম করতে প্রস্তুত। এ কারণেই আমরা প্রথমবারই তাদের দলে নিয়েছি।’

মূলত আবু জায়েদ রাহি ও মোসাদ্দেক হোসেন সৈকতকে নিয়ে প্রশ্ন ছিল। কিন্তু তারা দুজনই ত্রিদেশীয় সিরিজে নিজেকে প্রমাণ করেছেন। মোসাদ্দেক ফাইনাল ম্যাচে ম্যাচ জেতানো ইনিংস খেলে ম্যাচসেরা খেলোয়াড়ের পুরস্কার পান। আর রাহি এক ম্যাচে পাঁচটি উইকেট নেন।

চারজন রিজার্ভ খেলোয়াড় তাসকিন আহমেদ, ফরহাদ রেজা, নাঈম হাসান ও ইয়াসির আলী রাব্বী ত্রিদেশীয় সিরিজে দলের সঙ্গে ছিলেন। কিন্তু তারা এখন ঢাকায় অনুশীলন করবেন। স্ট্যান্ড বাই তালিকায় থাকা ইমরুল কায়েস ও তাইজুল ইসলামও নিজেদের প্রস্তুত রাখবেন। আগামী জুলাইয়ে আফগানিস্তান ‘এ’ দলের বিপক্ষে বাংলাদেশ ‘এ’ দলের সিরিজ রয়েছে।

বিশ্বকাপে বাংলাদেশের ১৫ সদস্যের চূড়ান্ত স্কোয়াড

মাশরাফি বিন মর্তুজা (অধিনায়ক), তামিম ইকবাল, লিটন দাস, সৌম্য সরকার, সাকিব আল হাসান, মুশফিকুর রহিম, মাহমুদউল্লাহ রিয়াদ, মোহাম্মদ মিথুন, মোসাদ্দেক হোসেন সৈকত, সাব্বির রহমান, মেহেদী হাসান মিরাজ, রুবেল হোসেন, মোহাম্মদ সাইফউদ্দিন, মোস্তাফিজুর রহমান, আবু জায়েদ রাহি।

(ঢাকাটাইমস/২১ মে/এসইউএল)    

সংবাদটি শেয়ার করুন

খেলাধুলা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :