প্রবীরের বিরুদ্ধে ব্যবস্থা নেয়ার দাবি মুক্তিযোদ্ধাদের

ফরিদপুর প্রতিবেদক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২১ মে ২০১৯, ১৭:২০

সম্প্রতি সাংবাদিক প্রবীর সিকদারের ফেসবুকে দেয়া বিভিন্ন ধরনের স্ট্যাটাসকে কেন্দ্র করে ফুঁসে উঠেছে ফরিদপুরের বিভিন্ন মহল। এরই মধ্যে ফরিদপুর শহরে ও তার নিজ গ্রাম কানাইপুরে কয়েক হাজার মানুষ বিভিন্ন কর্মসূচি পালন করেছে। এবার জেলার মুক্তিযোদ্ধারা প্রবীরের বিরুদ্ধে আইনি ব্যবস্থা নেওয়ার দাবিতে বিক্ষোভ ও মানববন্ধন কর্মসূচি পালন করেছে।

এসব কর্মসূচিতে প্রবীর সিকদারের বিভিন্ন কর্মকাণ্ডে বিক্ষুব্ধ জনতা তার কুশপুত্তলিকা দাহ, রাজপথে বিক্ষোভ সমাবেশ- মিছিল, ফরিদপুরে অবাঞ্ছিত ঘোষণা, মহাসড়ক অবরোধের মতো কর্মসূচি পালন করে। তাদের দাবি, অনতিবিলম্বে প্রবীরের কর্মকাণ্ড তদন্ত করে তাকে আইনের আওতায় এনে দৃষ্টান্তমূলক শাস্তি দিতে হবে।

মঙ্গলবার সকাল ১০টা থেকে ঘণ্টাব্যাপী শহরের মুজিব সড়কের (মুক্তিযোদ্ধা সংসদের সামনে) মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশে জেলা শহরসহ বিভিন্ন উপজেলার মুক্তিযোদ্ধা কমান্ডের কর্মকর্তারা অংশ নেন। 

ফরিদপুর জেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার আবুল ফয়েজ শাহ নেওয়াজের সভাপতিত্বে সমাবেশে বক্তব্য দেন, আব্দুল সালাম লাল, মো. নজরুল ইসলাম, আমিনুর রহমান ফরিদ, প্রফেসর আব্দুর রশিদ প্রমুখ।

প্রসঙ্গত, সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে আওয়ামী লীগের শীর্ষ নেতৃবৃন্দ, মুক্তিযোদ্ধাদের জড়িয়ে এবং ধর্মীয় স্পর্শকাতর বিষয়ে উস্কানিমূলক মন্তব্য করার প্রতিবাদে প্রবীর সিকদারের বিরুদ্ধে সম্প্রতি ফরিদপুরের সাধারণ হিন্দু সমাজ, পূজা উদযাপন পরিষদ, হিন্দু-বৌদ্ধ-খ্রিষ্টান ঐক্য পরিষদ এবং জেলা আওয়ামী লীগর উদ্যোগে পৃথক পৃথক কর্মসূচি পালিত হয়। এসব কর্মসূচিতে প্রবীর সিকদারের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া না হলে আরও কঠোর কর্মসূচির হুঁশিয়ারি দেয়া হয়।

(ঢাকাটাইমস/২১মে/জেবি)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :