রাজধানীতে প্রেমিকার বাসায় শিক্ষার্থীর লাশ

নিজস্ব প্রতিবেদক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২১ মে ২০১৯, ১৭:২৬

আমেরিকান ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি (এআইইবি)’র শিক্ষার্থী আশিক-ই-এলাহীকে প্রেমিকার বাসায় হত্যার অভিযোগ উঠেছে।

মঙ্গলবার রাজধানীর ভাটারার কুড়িল পূর্বপাড়ায় প্রেমিকার বাসা থেকে তার লাশ উদ্ধার করা হয়।

আশিক ভোলার বোরহানউদ্দিন উপজেলার সরোয়ার হাওলাদারের ছেলে। তিনি আমেরিকান ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির (এআইইউবি)’র সায়েন্স অ্যান্ড ইঞ্জিনিয়ারিং বিভাগের চতুর্থ সেমিস্টারের ছাত্র ছিলেন।

আশিকের পরিবারের অভিযোগ, মেয়ের পরিবার আশিককে বাসায় ডেকে নিয়ে পিটিয়ে হত্যা করে আত্মহত্যা বলে প্রচার করছে ।
নিহতের ভাই আল আমিন জানান, সকালে তার ছোট ভাইয়ের এক সহপাঠীর (প্রেমিকা) ফোন পেয়ে তার বাসায় যান। সেখানে গিয়ে তিনি তার ছোট ভাইকে মৃত অবস্থায় পান বলে জানান।

বিশ্ববিদ্যালয়ের ওই ছাত্রী তার এক বান্ধবীর সঙ্গে কুড়াতলির ওই বাসায় ভাড়া থাকেন।
আশিক-ই-এলাহীর বড় ভাই নাজমুস সাকিবের অভিযোগ, এআইইউবির চতুর্থ সেমিস্টারের শিক্ষার্থী ফারিয়ার সঙ্গে আশিকের সম্পর্ক ছিল। ভাটারায় ফারিয়াদের বাসায় আশিক জানালার গ্রিলের সঙ্গে রশি পেঁচিয়ে আত্মহত্যা করেছে বলে সকালে মেয়ের পরিবার থেকে জানানো হয়।

তিনি বলেন, ‘তারাই আশিককে মৃত অবস্থায় উদ্ধার করে কুর্মিটোলা জেনারেল হাসপাতালে নিয়ে যায়। কিন্তু ৫ ফুট ৮ ইঞ্চি লম্বা আশিক কীভাবে জানালার গ্রিলে রশি পেঁচিয়ে আত্মহত্যা করবে? আমরা আশিকের এক হাতে জখমের চিহ্ন দেখেছি।’

‘ফারিয়ার পরিবার খুবই প্রভাবশালী। আমরা ধারণা করছি, আশিককে তাদের বাসায় ডেকে নিয়ে পিটিয়ে হত্যার পর আত্মহত্যা বলে প্রচার করছে।’
ভাটারা থানার ওসি (অপারেশন) মো. শিহাবউদ্দিন জানান, প্রেমিক ও প্রেমিকা একই বিশ্ববিদ্যালয়ের একই সেমিস্টারের শিক্ষার্থী। বিষয়টি এখনও তদন্তাধীন। ময়নাতদন্তের জন্য কুর্মিটোলা থেকে ওই ছাত্রের লাশ ঢাকা মেডিকেলে পাঠানো হচ্ছে।

(ঢাকাটাইমস/২১মে/কারই/জেবি)

সংবাদটি শেয়ার করুন

রাজধানী বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :