বিশ্বকাপে ইংল্যান্ডের চূড়ান্ত দলে আর্চার-ডসন-ভিন্স

ক্রীড়া ডেস্ক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২১ মে ২০১৯, ১৭:৪১

প্রাথমিক দল থেকে তিনটি পরিবর্তন এনে বিশ্বকাপের জন্য ১৫ সদস্যের চূড়ান্ত তালিকা প্রকাশ করেছে স্বাগতিক ইংল্যান্ড। দলে জো ডেনলির পরিবর্তে অন্তর্ভুক্ত করা হয়েছে লিয়াম ডসনকে। ডেভিড উইলের পরিবর্তে দলে ঢুকেছেন জফরা আর্চার। আর আলেক্স হেলসের পরিবর্তে ঢুকেছেন জেমস ভিন্স। আগামী ৩০ মে-১৪ জুলাই ইংল্যান্ড ও ওয়েলসে অনুষ্ঠিত হবে আইসিসি বিশ্বকাপের ১২তম আসর।

ইংল্যান্ড দলের নির্বাচক এড স্মিথ বলেছেন, সিদ্ধান্ত নেয়াটা কঠিন ছিল। দুর্ভাগ্যজনকভাবে ডেভিড উইলে দল থেকে বাদ পড়েছেন। বিশ্বকাপ দলে সে সহজেই থাকতে পারতো। কিন্তু এটা খেলা। দলে যারা সুযোগ পেয়েছে বাইরে হয়তো তাদের চেয়ে আরো ভালো ক্রিকেটার রয়েছে যারা বিশ্বকাপে খেলার যোগ্যতা রাখে।

জফরা আর্চারকে নিয়ে তিনি বলেন, ‘গত কয়েক সপ্তাহ ধরে জফরা ইংল্যান্ডের হয়ে খেলছে। আমরা তাকে পর্যবেক্ষণ করেছি। তার মেধা আছে। তার পেস, বাউন্স আছে। ব্যাটিংয়েও সে দারুণ। ইংল্যান্ডের হয়ে তার ক্যারিয়ার দারুণভাবে শুরু হয়েছে। আশা করেছি, সে এটি ধরে রাখতে পারবে।’

বিশ্বকাপে ইংল্যান্ডের ১৫ সদস্যের চূড়ান্ত স্কোয়াড:

ইয়ন মরগ্যান (অধিনায়ক), জ্যাসন রয়, জনি বেয়ারস্টো (উইকেটরক্ষক), জেমস ভিন্স, জো রুট, বেন স্টোকস, জস বাটলার (উইকেটরক্ষক), মঈন আলী, আদিল রশীদ, লিয়াম ডসন, ক্রিস ওয়েকস, লিয়াম প্লানকেট, জফরা আর্চার, টম কুরান, মার্ক উড।

(ঢাকাটাইমস/২১ মে/এসইউএল)

সংবাদটি শেয়ার করুন

খেলাধুলা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :