অস্ত্রোপচার করাতে আর্জেন্টিনায় ফিরছেন ম্যারাডোনা

ক্রীড়া ডেস্ক, ঢাকাটাইমস
| আপডেট : ২১ মে ২০১৯, ১৮:১৬ | প্রকাশিত : ২১ মে ২০১৯, ১৮:০৫

কাঁধের চোটে অস্ত্রোপচারের জন্য আর্জেন্টিনা ফিরছেন দিয়েগো ম্যারাডোনা। বেশ কিছুদিন ধরেই কাঁধের চোটে ভুগছিলেন আর্জেন্টাইন কিংবদন্তি। চোট নিয়েই কোচিং করিয়ে যাচ্ছিলেন মেক্সিকোর দ্বিতীয় ডিভিশন দল দোরাদোসকে। মৌসুম শেষ হতেই শেষমেশ অস্ত্রোপচারের সিদ্ধান্ত নেন দিয়েগো।

মঙ্গলবার রাতেই মেক্সিকো ছেড়ে আর্জেন্টিনা রওয়ানা দেয়ার কথা ম্যারাডোনার। পরের দিন বুয়েন্স আয়ার্সের হাসপাতালে উপস্থিত হবেন তিনি। গত সোমবারই ম্যারাডোনাকে অস্ত্রোপচার ও তাঁর সফরসূচি সম্পর্কে জানানো হয়। এমনটাই বলেন, ম্যারাডোনার বন্ধু তথা এজেন্ট মাতিয়াস মোরলা।

অস্ত্রোপচারের পর ঠিক কতদিনে সুস্থ হয়ে উঠবেন ম্যারাডোনা, সে সম্পর্কে এখনই নিশ্চিত করে কিছু জানানো হয়নি। তবে সম্পূর্ণ সুস্থ হয়ে তবেই দারাদোসের কোচিংয়ে ফিরবেন তিনি। দিয়েগোর কোচিংয়ে এই নিয়ে দু’টি মৌসুমে প্রথম ডিভিশনের দোরগোড়া থেকে ফিরতে হয়েছে মেক্সিকান ক্লাবটিকে। নতুন মৌসুমের জন্য ইতোমধ্যে ভাবনা চিন্তা শুরু করে দিয়েছেন তিনি। ক্লাব কর্তৃপক্ষকে নিজের চুক্তির মেয়াদ বাড়ানোর পাশাপাশি শক্তিশালী দল গড়ার জন্য বাজেট বাড়ানোর প্রস্তাব দিয়েছেন ম্যারাডোনা।

৮৬’র বিশ্বকাপজয়ী তারকা খেলা ছাড়ার পর থেকে ক্রমাগত অসুস্থতায় ভুগেছেন। ২০০৪ সালে হৃদপিণ্ডের রোগে বেশ কিছুদিন হাসপাতালে ছিলেন। পরে মাদকাসক্তি থেকে মুক্তি পেতে দীর্ঘ লড়াই চালাতে হয়েছে ম্যারাডোনাকে। গত জানুয়ারিতেই পাকস্থলিতে রক্তক্ষরণ বন্ধ করতে অস্ত্রোপচার করিয়েছেন তিনি। সুতরাং মাস চারেকের মাথাতেই আবার হাসপাতালে ফিরতে হচ্ছে দিয়েগোকে।

(ঢাকাটাইমস/২১ মে/এসইউএল)

সংবাদটি শেয়ার করুন

খেলাধুলা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

খেলাধুলা এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :