কন্যার মৃত্যুতে পাকিস্তানি ক্রিকেটারের আবেগঘন টুইট

ক্রীড়া ডেস্ক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২১ মে ২০১৯, ১৯:১৮

ইংল্যান্ডের বিপক্ষে হোয়াইটওয়াশ হওয়ার ঠিক পরেই অত্যন্ত বেদনাদায়ক খবর পান পাকিস্তানের মিডল অর্ডার ব্যাটসম্যান আসিফ আলী। রবিবার রাতেই তাঁর ক্যান্সার আক্রান্ত ২ বছরের কন্যা সন্তান মৃত্যুর কোলে ঢলে পড়ে। বেশ কিছুদিন ধরেই যুক্তরাষ্ট্রে চিকিৎসা চলছিল আসিফ আলীর মেয়ে নূর ফতিমার।

মেয়ের মুত্যুর পর সোমবার টুইটারে আবেগঘন স্ট্যাটাস দেন আসিফ আলী। টুইটারে তিনি লেখেন, ‘আমার মেয়ে, আমার স্বর্গদূত গত রাতে আল্লাহ তায়ালার কাছে ফিরে গেছে। আল্লাহ পাক যেন তাকে জান্নাত দান করেন। এমন কঠিন সময়ে সমর্থন, ভালোবাসা ও প্রার্থনার জন্য সবাইকে ধন্যবাদ।’

আসিফের পিএসএল ফ্র্যাঞ্চাইজি ইসলামাবাদ ইউনাইটেডের তরফে সোশ্যাল মিডিয়ায় এই খবর জানানো হয়। ইউনাইটেড ফ্র্যাঞ্চাইজি তাদের টুইটার পেজে লেখে, ‘আসিফ আলীর কন্যার মৃত্যুতে ইসলামাবাদ ইউনাইটেড পরিবার গভীরভাবে শোকাহত। আফিস ও ওঁর পরিবারের জন্য আমাদের সমবেদনা এবং প্রর্থনা রইল। দৃঢ়তা ও উৎসাহের অনন্য উদাহরণ হলেন আসিফ। ও আমাদের কাছে অনুপ্রেরণা।’

কন্যার মৃত্যুতে তড়িঘড়ি ইংল্যান্ড সফর শেষ করেন আসিফ। ইংল্যান্ড উড়ে যাওয়ার আগে আসিফ নিজেই টুইট করে মেয়ের অসুস্থতার কথা জানিয়েছিলেন। এও জানিয়েছিলেন যে, স্টেজ-৪ ক্যান্সারে আক্রান্ত হয়ে তাঁর কন্যা এখন যুক্তরাষ্ট্রে চিকিৎসাধীন।

আগ্রাসী ব্যাটসম্যান হিসাবে পরিচিত আসিফ এখনও পর্যন্ত পাকিস্তানের হয়ে ১৬টি ওয়ানডে ম্যাচে ৩১.০৯ গড়ে ৩৪২ রান করেছেন। ইংল্যান্ড সফরের ৪ ম্যাচে ২টি হাফসেঞ্চুরি করেন তিনি। ২০টি আন্তর্জাতিক টি-টোয়েন্টি ম্যাচে ২১.৫৩ গড়ে ২৮০ রান রয়েছে তাঁর। বিশ্বকাপের জন্য পাকিস্তানের প্রাথমিক স্কোয়াডে না থাকলেও শেষ পর্যন্ত চূড়ান্ত স্কোয়াডে ঢুকে পড়েছেন আসিফ।

(ঢাকাটাইমস/২১ মে/এসইউএল)

সংবাদটি শেয়ার করুন

খেলাধুলা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

খেলাধুলা এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :