বেলজিয়াম বিএনপির ইফতার ও দোয়া মাহফিল

ফারুক আহাম্মেদ মোল্লা, ব্রাসেলস, বেলজিয়াম
 | প্রকাশিত : ২১ মে ২০১৯, ২২:৩৭

বিএনপির চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার কারা ও রোগ মুক্তি কামনায় আলোচনা সভা, ইফতার ও দোয়া মাহফিল করেছে বেলজিয়াম বিএনপি।

রবিবার ব্রাসেলসে বেলজিয়াম বিএনপির সাধারণ সম্পাদক ইকবাল হোসেন বাবু এবং যুগ্ম সাধারণ সম্পাদক আশিক আহাম্মেদ বাপ্পীর যৌথ সঞ্চালনায় অনুষ্ঠানের সভাপতিত্ব করেন ভারপ্রাপ্ত সভাপতি সাইদুর রহমান লিটন।

বক্তব্য রাখেন খলিল ইব্রাহিম, যুগ্ম সম্পাদক হারুনুর রশিদ, টিএম ওয়ারেছ বাচ্চু, বেলজিয়াম যুবদলের আহ্বায়ক কাজী রহিমুল হক বাবু, মিয়া তছু, এ.কে.এম সিদ্দিক, মোহাম্মদ আমির আলী, নাসির উদ্দীন।

বক্তারা দলীয় প্রধান খালেদা জিয়া ও বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান সহ সকল জাতীয়তাবাদী নেতাকর্মীর উপর মিথ্যা মামলার মুক্তির দাবি জানান।

অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন গোলাম নবী শ্যামল; সহ সভাপতি বেলজিয়াম বিএনপি, হাবিবুল হাসান সোহাগ (লিয়াজ), আসরাফ কিটু (অভিনেতা), মাকসুদুল হাসান মম, পাভেল আহাম্মেদ, হারুন মিয়া, মাসুম পারভেজ, জসিম (লিয়াজ) রিপন, জনি (এন্টোরপ্যান) প্রমুখ।

ভারপ্রাপ্ত সভাপতি সাইদুর রহমান লিটন সমাপনী বক্তব্যে বেলজিয়ামের বিভিন্ন শহর থেকে আগত নেতৃবৃন্দের ধন্যবাদ জানান।

তিনি বলেন, বেলজিয়াম বিএনপির মাঝে কোন বিভেদ নেই। আগামী দিনের আন্দোলন সংগ্রামে আমরা একসাথে কাধে কাধ রেখে ঐক্যবদ্ধ হয়ে কাজ করবো।

ইফতার পূর্বে বিএনপি চেয়ারপার্সন খালেদা জিয়ার রোগ মুক্তি, বিশ্ব মুসলমানদের মঙ্গল ও প্রবাসীদের শান্তি কামনা করে বিশেষ মোনাজাত করা হয়।

ঢাকাটাইমস/২১মে/ ইএস

সংবাদটি শেয়ার করুন

প্রবাসের খবর বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত