‘ধর্ষককে’ ধরতে গিয়ে পুলিশ কনস্টেবল আহত

নিজস্ব প্রতিবেদক, সাভার
 | প্রকাশিত : ২২ মে ২০১৯, ১৪:৪৭


সাভারের আশুলিয়ায় অষ্টম শ্রেণি পড়ুয়া এক শিক্ষার্থীকে যৌন হয়রানি ও জোরপূর্বক ধর্ষণের চেষ্টায় অভিযুক্তকে গ্রেপ্তার করতে গিয়ে পুলিশের এক সদস্য আহত হয়েছেন। আহত পুলিশ সদস্যর নাম সেলিম রেজা। তাকে প্রাথমিক চিকিৎসা দিয়ে ছেড়ে দেয়া হয়েছে।

মঙ্গলবার গভীর রাতে তৈয়বপুরের দিয়াখালী গ্রামের ফজল মন্ডলের ছেলে হিমেল মন্ডলকে গ্রেপ্তার করতে গিয়ে আহত হন ওই পুলিশ কনস্টেবল।

জানা যায়, তাজপুর মডেল হাই স্কুলের অষ্টম শ্রেণি পড়ুয়া ওই শিক্ষার্থীকে দীর্ঘদিন ধরে স্কুলে যাওয়ার পথে উত্ত্যক্ত করে আসছিল হিমেল মন্ডল। প্রেমের প্রস্তাবে রাজি না হওয়ায় ওই শিক্ষার্থীকে বিভিন্ন সময় অপহরণের হুমকি ও মুঠোফোনে অশালীন মন্তব্য করে আসছিল হিমেল। গত মঙ্গলবার সকালে স্কুলে যাওয়ার পথে দিয়াখালী ব্রিজের উপর থেকে জোরপূর্বক ওই শিক্ষার্থীকে পার্শ্ববর্তী একটি নির্জন স্থানে নিয়ে যায় হিমেল ও তার তিন সহযোগী। প্রস্তাবে রাজি না হওয়ায় তাকে মারধর ও ধর্ষণচেষ্টা করা হয়। ওই শিক্ষার্থীর চিৎকারে স্থানীয় এক ব্যক্তি এগিয়ে আসলে বখাটেরা পালিয়ে যায়।

এ ঘটনায় আশুলিয়া থানায় একটি অভিযোগ করা হলে রাতেই পুলিশ অভিযুক্তকে গ্রেপ্তারে অভিযান চালায় পুলিশ।

আশুলিয়া থানার উপপরিদর্শক (এসআই) সাজ্জাদুর রহমান বলেন, এক শিক্ষার্থীকে যৌন হেনস্তার অভিযোগে মঙ্গলবার রাতে অভিযুক্ত ব্যক্তিকে গ্রেপ্তারে অভিযান পরিচালনা করা হয়। এ সময় হিমেল মন্ডলকে গ্রেপ্তার করতে গেলে সে জঙ্গলের মধ্যে দিয়ে দৌড়ে পালিয়ে যায়। পুলিশও পিছু নিলে সেলিম রেজা নামে এক কনস্টেবল দুর্ঘটনাবশত পড়ে গিয়ে আহত হয়। তাকে নিকটস্থ নারী ও শিশু স্বাস্থ্য কেন্দ্র হাসপাতালে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়। তবে পলাতক হিমেলকে গ্রেপ্তারে পুলিশি অভিযান চলছে বলেও জানান তিনি।

ঢাকাটাইমস/২২মে/আইআই/এমআর

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত