ডিগ্রি ও অনার্স দ্বিতীয় বর্ষের ফল প্রকাশ

নিজস্ব প্রতিবেদক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২২ মে ২০১৯, ২১:১০

জাতীয় বিশ্ববিদ্যালয়ের অধীনে অনুষ্ঠিত ২০১৬ সালের ডিগ্রি পাস ও সার্টিফিকেট কোর্স (পুরাতন সিলেবাস) ও অনার্স দ্বিতীয় বর্ষ পরীক্ষার ফল প্রকাশ করা হয়েছে।

বুধবার বিকালে জাতীয় বিশ্ববিদ্যালয়ের বিজ্ঞপ্তিতে জানানো হয়, সারাদেশের এক হাজার ৬৩৩টি কলেজের মোট ৬৯৬টি কেন্দ্রে ৫২ হাজার ৫৪০ জন (নিয়মিত, অনিয়মিত ও মানোন্নয়নসহ) পরীক্ষার্থী এ পরীক্ষায় অংশগ্রহণ করে।

উত্তীর্ণের হার ৭৬ দশমিক ৭৭ শতাংশ। পরীক্ষার্থীর ফল বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইট (www.nu.ac.bd/results) থেকে এবং যেকোনো মোবাইল থেকে মেসেজ অপশনে গিয়ে NU<space> DEG <space> ROLL. No লিখে 16222 নম্বরে Send করে ফল পাওয়া যাবে।

এদিকে অপর এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়, জাতীয় বিশ্ববিদ্যালয়ের অধীনে অনুষ্ঠিত ২০১৮ সালের অনার্স দ্বিতীয় বর্ষ পরীক্ষার ফল আজ প্রকাশ করা হয়েছে।

এ পরীক্ষায় ৩১টি বিষয়ে সারাদেশে ৭৩৪টি কলেজের চার লাখ ৩১ হাজার ৬৬০ জন পরীক্ষার্থী (নিয়মিত, মানোন্নয়ন, অনিয়মিত) মোট ২৭৫টি কেন্দ্রে অংশগ্রহণ করে তৃতীয় বর্ষে প্রোমোটেড হয়েছে দুই লাখ ৩৯ হাজার ১০২ জন। উত্তীর্ণের হার ৯৪ দশমিক ৯৬ শতাংশ।

প্রকাশিত ফল SMS এর মাধ্যমে বুধবার রাত ৮টা থেকে যেকোনো মোবাইল মেসেজ অপশনে গিয়ে nu<space>hp2<space> Roll লিখে 16222 নম্বরে Send করে এবং বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইট www.nu.ac.bd এবং www.nubd.info থেকে ফল জানা যাবে।

(ঢাকাটাইমস/২২মে/জেবি)

সংবাদটি শেয়ার করুন

শিক্ষা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিক্ষা এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :