স্যামসাং গ্যালাক্সি এ৭০ বাজারে

তথ্যপ্রযুক্তি প্রতিবেদক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৩ মে ২০১৯, ১২:৪৪

দেশের বাজারে গ্যালাক্সি এ সিরিজের প্রসার ঘটাতে শক্তিশালী নতুন গ্যালাক্সি এ৭০ নিয়ে এলো স্যামসাং মোবাইল বাংলাদেশ। দেশব্যাপী ৩৮,৯৯০ টাকায় নতুন এই ডিভাইসটি ক্রয় করতে পারবেন ক্রেতারা।

গ্যালাক্সি এ৭০-তে আছে শক্তিশালী স্ন্যাপড্রাগন ৬৭৫ প্রসেসর, ৩২ মেগাপিক্সেল + ৮ মেগাপিক্সেল (আল্ট্রা-ওয়াইড)+ ৫ মেগাপিক্সেলের ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ যা দিয়ে আল্ট্রা-ওয়াইড ফটো ও ভিডিও ক্যাপচার করা যাবে অনায়সে। এছাড়া স্মার্টফোনটিতে আছে শক্তিশালী ৪,৫০০ মিলিঅ্যাম্পিয়ার ব্যাটারি এবং ২৫ ওয়াটসমৃদ্ধ সুপার-ফাস্ট চার্জিং সক্ষমতা, যা ব্যবহারকারীকে দেবে দিনভর পছন্দের মুহূর্তগুলো শেয়ার করা, ভিডিও স্ট্রিমিং এবং গেম খেলার পূর্ণ স্বাধীনতা।

বিনোদন প্রদানে পূর্ণ নিশ্চয়তা দিতে গ্যালাক্সি এ৭০-তে আছে প্রিমিয়াম ৬.৭ ইঞ্চির সুপার অ্যামোলেডের ফুলএইচডি+ ইনফিনিটি-ইউ ডিসপ্লে। স্যামসাংয়ের জনপ্রিয় সুপার অ্যামোলেড ডিসপ্লে নিশ্চিৎ করবে প্রাণবন্ত এবং স্বচ্ছ ভিডিও দেখার অভিজ্ঞতা।

নতুন হ্যান্ডসেট প্রসঙ্গে স্যামসাং বাংলাদেশের হেড অব মোবাইল মো. মূয়ীদুর রহমান বলেন, “ক্রেতাদের নতুন কিছু দেয়ার ব্যাপারে আমরা দৃঢ়-প্রতিজ্ঞ। ‘এরা অব স্ট্যাটিক থেকে ‘এরা অব লাইভ’- এ রূপান্তরের বিষয়টি আমরা লক্ষ করেছি। ব্যবহারকারীকে অভিজ্ঞতা অর্জন, বিশ্বের যেকোনো প্রান্ত থেকে অন্যের সঙ্গে যুক্ত হওয়া এবং রিয়েল টাইমে মূহুর্তগুলো শেয়ারের বিষয়টি নিশ্চিৎ করবে গ্যালাক্সি এ৭০। আমি বিশ্বাস করি, নতুন এই ডিভাইসটি পছন্দ করবে আমাদের সম্মানিত ক্রেতারা।”

(ঢাকাটাইমস/২৩মে/এজেড)

সংবাদটি শেয়ার করুন

বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা