সাভারে নারীসহ ৯ ‘ছিনতাইকারী’ আটক

প্রকাশ | ২৩ মে ২০১৯, ১২:৫৩

নিজস্ব প্রতিবেদক, সাভার

সাভারে যৌথ অভিযান চালিয়ে নারীসহ ছিনতাইকারী চক্রের নয় সদস্যকে আটক করেছে ঢাকা জেলা উত্তর গোয়েন্দা পুলিশ ও মডেল থানা পুলিশ। বুধবার রাত থেকে বৃহস্পতিবার সকাল পর্যন্ত ঢাকা-আরিচা মহাসড়কের সাভার বাসস্ট্যান্ড ও নবীনগরসহ বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে তাদের আটক করা হয়।

ডিবি পুলিশের হাতে আটকেরা হলেন- মানিকগঞ্জ জেলার শিবালয় থানার ইমতিয়াজ শেখের ছেলে মো. আক্কাস (৩৮), বিদ্যুৎ খানের ছেলে সুমন (২৭), সিংগাইর থানার আলী হোসেনের মেয়ে রেশমা (২৩), ব্রাহ্মণবাড়িয়া জেলার নবীনগর থানার কাজীপাড়া গ্রামের মানিক মিয়ার ছেলে নাজমুল (২০), মুন্সীগঞ্জ জেলার লৌহজং থানার স্বর্ণগ্রামের লতিফ ফরাজীর ছেলে রায়হান (২২) এবং সাভারের ফুলাবড়িয়া এলাকার মৃত কাশেম হাওলাদারের ছেলে আলিম হাওলাদার (২৪)। এছাড়া সাভার মডেল থানা পুলিশের কাছে আটক তিন ছিনতাইকারীর নামপরিচয় জানা যায়নি।

গোয়েন্দা পুলিশের পরিদর্শক (ওসি) আবুল বাসার জানান, ঈদকে সামনে রেখে ছিনতাইসহ বিভিন্ন অপরাধমূলক কর্মকা- বন্ধে পুলিশ যৌথ অভিযান শুরু করেছে। এরই ধারাবাহিকতায় গতকাল রাতভর সাভার মডেল থানা পুলিশ ও ডিবি পুলিশের যৌথ অভিযান পরিচালিত হয়। পরে ঢাকা-আরিচা মহাসড়কের সাভার বাসস্ট্যান্ড ও নবীনগরসহ বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে সন্দেহভাজন নয় ছিনতাইকারীকে আটক করা হয়। 

সাভার মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এএফএম সায়েদ জানান, আটক ছিনতাইকারীদের বিরুদ্ধে মামলার পর আদালতে পাঠানো হবে। ঈদকে সামনে রেখে এ ধরণের অভিযান অব্যাহত থাকবে বলে জানান তিনি।

ঢাকাটাইমস/২৩মে/আইআই/এমআর