নতুন নিয়মে আসছে ‘বিগ বস’

বিনোদন ডেস্ক
 | প্রকাশিত : ২৩ মে ২০১৯, ১২:৫৪

বলিউডের সবচেয়ে জনপ্রিয় ও আলোচিত টিভি রিয়ালিটি শো ‘বিগ বস’। ইতিমধ্যে এই শোয়ের ১২টি সিজন শেষ হয়েছে। কিন্তু গত সিজনটা কেটেছে বহু বিতর্কে। বহু বিষয় নিয়েই তর্ক বিতর্কের বন্যা বয়ে গেছে। তাই সিজন ১৩ শুরুর আগে নিয়মে বেশ কিছু বদল আনতে চাইছেন কর্তৃপক্ষ।

শুধু ১২তম সিজনই নয়, এর আগের সিজনগুলোতেও সাধারণ প্রতিযোগী এবং সেলিব্রেটিদের নিয়ে খুব বিতর্ক হয়েছে। অনেকেরই অভিযোগ, বিনোদন জগত থেকে যারা আসেন তারাই বেশি ফোকাস পান। এছাড়া সাধারণ প্রতিযোগীদের তারকাদের থেকে তুলনামূলক খারাপ প্রশ্ন করা হয়।

এসব অভিযোগের কারণেই ‘বিগ বস’-এর নিয়মে কিছুটা হেরফের আনতে চাচ্ছেন আয়োজক কর্তৃপক্ষ। ইতিমধ্যে আয়োজন শুরু হয়ে গেছে। ১৩তম সিজনে আসতে চেয়ে এরই মধ্যে ইচ্ছা প্রকাশ করেছেন অভিনেতা জয় ভানুশালী, মাহি ভিজ, বিবেক দাহিয়া, নভোজ্যোতি গুরুদত্ত ও বেসরকারি তথ্যপ্রযুক্তি সংস্থায় কর্মরত রেহা দ্বিবেদী।

২০০৬ সাল থেকে ‘বিগ বস’ বরাবরই ভারতীয় কালারস টিভিতে প্রচারিত হয়। এখন পর্যন্ত ছয়জন উপস্থাপক এটি উপস্থাপনা করেছেন। এর মধ্যে প্রথম বছর আরশাদ ওয়ার্সী, ২০০৮ সালে শিল্পা শেঠী, ২০০৯ সালে অমিতাভ বচ্চন, ২০১১ সালে সঞ্জয় দত্ত এবং ২০১৫ সালে ফারাহ খান অনুষ্ঠানটি উপস্থাপনা করেছেন। ২০১০ সাল থেকে ১২তম সিজন পর্যন্ত সালমান খান উপস্থাপক হিসাবে দায়িত্ব পালন করছেন।

১৩তম সিজনও উপস্থাপনা করবেন বলিউড ভাইজান। তবে এবার নিয়মের সঙ্গে পরিবর্তন করা হবে শুটিং সেটও। গত সিজনগুলোতে শুটিং হয়েছে লোনাভালায়। শুধুমাত্র সিজন ৫-এর শুটিং হয়েছিল গুজরাটে। আর ১৩তম সিজন থেকে শুটিং হবে মুম্বাইয়ে। তবে সিজনটি কবে থেকে কালারস টিভির পর্দায় দেখা যাবে সেই দিন এখনও চূড়ান্ত হয়নি।

ঢাকাটাইমস/২৩ মে/এএইচ

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :