কতটা কাজে এল ‘প্রিয়াঙ্কা ফ্যাক্টর’

আন্তর্জাতিক ডেস্ক, ঢাকা টাইমস
 | প্রকাশিত : ২৩ মে ২০১৯, ১৩:১০

ভারতের লোকসভা নির্বাচনে বিপুল জয়ে আবারও ক্ষমতায় আসছে বিজেপি। নির্বাচনের কয়েকমাস আগে কংগ্রেস সভাপতি রাহুল গান্ধীর বোন প্রিয়াঙ্কা গান্ধী আনুষ্ঠানিকভাবে রাজনীতিতে নামেন। ভোটের প্রচারে প্রিয়াঙ্কার ব্যাপক উপস্থিতি ও জনপ্রিয়তা নির্বাচনে প্রভাব ফেলবে বলে মনে করা হচ্ছিল। তবে কার্যত সেরকম কিছু ঘটছে না বলেই প্রাথমিক ফলাফলে দেখা গেছে।

ফেব্রুয়ারি মাসে রাজনীতিতে আনুষ্ঠানিকভাবে যোগ দেবার পর থেকেই প্রিয়াঙ্কা গান্ধী ব্যাপক প্রচার চালিয়েছেন মূলত ভারতের উত্তর প্রদেশ রাজ্যে। তিনি প্রচার চালিয়েছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির শাসনামলে বেকারত্বের হার বৃদ্ধি, নোটবন্দী বা ডি-মনিটাইজেশান এবং কৃষকদের ন্যায্য অধিকার বঞ্চিত করার নীতির বিরুদ্ধে।

তিনি ঘুরে বেড়িয়েছেন গাড়িতে, ট্রাকে, এমনকী নৌকায়। অনেক রোড শোতে অংশ নিয়েছেন। অজস্র জনসভায় ভাষণ দিয়েছেন। সমর্থকদের সঙ্গে হাসিমুখে অভিবাদন বিনিময় করেছেন, হাত নেড়েছেন প্রিয়াঙ্কা। করমর্দন করেছেন অসংখ্য মানুষের সঙ্গে। সেলফিতে পোজ দিয়েছেন প্রচুর। সমর্থকদের বাচ্চাদের কোলে বসিয়ে ছবি তুলেছেন। তবে শেষ পর্যন্ত কংগ্রেসে তুরুপের তাস হয়ে উঠতে পারেননি প্রিয়াঙ্কা গান্ধী।

ঢাকা টাইমস/২৩মে/একে

সংবাদটি শেয়ার করুন

আন্তর্জাতিক বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :