নিখোঁজ বিশ্ববিদ্যালয় ছাত্রের লাশ মিলল সেপটিক ট্যাংকে

গাজীপুর প্রতিবেদক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৩ মে ২০১৯, ১৩:৫৮

রাজধানীর শেরে বাংলা নগর এলাকা থেকে নিখোঁজের ১২ দিন পর ইসমাইল হোসেন জিশান নামে এক বিশ্ববিদ্যালয়ের ছাত্রের মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

বৃহস্পতিবার সকালে গাজীপুর সিটি করপোরেশনের কামারজুড়ি এলাকার একটি সেপটিক ট্যাংক থেকে তার লাশ উদ্ধার করা হয়। ঘটনার সঙ্গে জড়িত অভিযোগে একজনকে আটক করেছে পুলিশ। তার নাম হাসিবুল ইসলাম হাসিব।

নিহত ইসমাইল হোসেন জিশান গাজীপুর সিটি করপোরেশনের বোর্ডবাজারের কাথোরা এলাকার সাব্বির হোসেন শহীদের ছেলে। তিনি ইউরোপীয় ইউনিভার্সিটি অব বাংলাদেশের শিক্ষার্থী ছিলেন।

নিহতের স্বজন ও পুলিশ জানায়, জিশান বিশ্ববিদ্যালয়ে পড়াশুনার পাশাপাশি উবার চালক ছিলেন। গত ১২ মে আটক হাসিব শেরে বাংলা নগর থেকে তার মোটরসাইকেলটি ভাড়া নিয়ে গাজীপুরে আসেন। এরপর থেকে নিখোঁজ ছিলেন জিশান।

পরে জিশানের খোঁজে স্বজনরা শেরে বাংলা নগর থানায় সাধারণ ডায়েরি করেন। এরপর পুলিশ ঘটনার তদন্তে নামে। তদন্তে হাসিবের সম্পৃক্ত পেলে তাকে গ্রেপ্তার করে পুলিশ। পরে তার দেয়া তথ্যমতে বৃহস্পতিবার কামারজুড়ি এলাকার একটি সেফটি ট্যাংকি থেকে জিশানের মরদেহ উদ্ধার করা হয়।

পুলিশের জিজ্ঞাসাবাদে হাসিব জানায়, সে কামারজুড়ি এলাকায় ভাড়া বাসায় বসবাস করেন। ১২ তারিখ রাতে জিশানকে শ^াসরোধ করে হত্যার পর লাশ সেপটিক ট্যাংকিতে ফেলে দেয়। হাসিবের কাছ থেকে জিশানের ব্যবহৃত মোবাইল সেট ও মোটরবাইকটি উদ্ধার করেছে পুলিশ।

গাছা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইসমাইল হোসেন জানান, হত্যাকা-ে জড়িত থাকার অভিযোগে অভিযোগে হাসিব নামে এক যুবককে গ্রেপ্তার করা হয়েছে। পুরো ঘটনা তদন্তের পাশাপাশি এই হত্যাকা-ে আরও কেউ সম্পৃক্ত কি না তা খতিয়ে দেখা হচ্ছে।

ঢাকাটাইমস/২৩মে/প্রতিনিধি/এমআর

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :