সাভারে বিয়ের প্রলোভনে কিশোরীকে ধর্ষণ, যুবক গ্রেপ্তার

প্রকাশ | ২৩ মে ২০১৯, ১৪:০৫

নিজস্ব প্রতিবেদক, সাভার
প্রতীকী ছবি

সাভারে বিয়ের প্রলোভন দেখিয়ে এক কিশোরীকে ধর্ষণের অভিযোগে থানায় মামলা হয়েছে। এরপর অভিযান চালিয়ে অভিযুক্ত কাউছার ইসলাম শাহীনকে গ্রেপ্তার করেছে পুলিশ।

বুধবার দিবাগত রাতে মামলা দায়েরের পর মধ্যরাতে সাভারের হেমায়েতপুরের আর্জেন্টপাড়ায় অভিযান চালিয়ে অভিযুক্তকে গ্রেপ্তার করে পুলিশ।

ভুক্তভোগী ওই কিশোরীর করা মামলার এজাহার থেকে জানা যায়, সাভারের হেমায়েতপুরের আর্জেন্টপাড়া এলাকার আসলাম মিয়ার ভাড়া বাড়ির দ্বিতীয় তলার ফ্যাটের একটি কক্ষে পরিবার নিয়ে ওই কিশোরী থাকতেন। অপর একটি রুমে অভিযুক্ত কাউছার ইসলাম শাহীনও ভাড়া থাকতেন। পাশাপাশি কক্ষে থাকার সুবাদে তাদের মধ্যে সুসম্পর্ক ও পরে প্রেমের সম্পর্ক গড়ে উঠে। একপর্যায়ে বিয়ের প্রলোভন দেখিয়ে শাহিন তাকে একাধিকবার ধর্ষণ করে। পরবর্তীতে ওই কিশোরী সাত মাসের অন্তঃসত্ত্বা হয়ে পড়ে। পরে বিয়ের জন্য চাপ দিলে শাহীন বিয়ে করতে অস্বীকৃতি জানায়। এ ঘটনায় ভুক্তভোগী কিশোরী গতকাল সাভার মডেল থানায় একটি মামলা করেন।

সাভার মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এএফএম সায়েদ বলেন, ওই কিশোরীর করা মামলার পরপরই অভিযান চালিয়ে অভিযুক্ত শাহীনকে গ্রেপ্তার করা হয়েছে। গ্রেপ্তারকৃতকে আদালতে পাঠানোর প্রস্তুতি চলছে বলেও জানান তিনি।

ঢাকাটাইমস/২৩মে/আইআই/এমআর