বিশ্বকাপের প্রস্তুতি ম্যাচ শুরু শুক্রবার

ক্রীড়া ডেস্ক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৩ মে ২০১৯, ১৬:৪৯

আগামী ৩০ মে ইংল্যান্ডে শুরু হবে আইসিসি বিশ্বকাপের ১২তম আসর। তবে তার আগে প্রতিটি দল দুইটি করে প্রস্তুতি ম্যাচ খেলার সুযোগ পাবে। প্রস্তুতি ম্যাচে আগামীকাল (শুক্রবার) প্রথম দিন দুইটি ম্যাচ রয়েছে। ব্রিস্টলে মুখোমুখি হবে পাকিস্তান ও আফগানিস্তান। আর কার্ডিফে মুখোমুখি হবে দক্ষিণ আফ্রিকা ও শ্রীলঙ্কা। দুইটি ম্যাচই শুরু হবে বাংলাদেশ সময় বিকাল সাড়ে তিনটায়।

বিশ্বকাপ শুরুর আগে স্বাগতিক ইংল্যান্ডের বিপক্ষে একটি টি-টোয়েন্টি ও পাঁচটি ওয়ানডে ম্যাচ খেলেছে পাকিস্তান। সিরিজে একটি ম্যাচ পরিত্যক্ত হলেও বাকি সব ম্যাচে হেরেছে সরফরাজ আহমেদের দল। অন্যদিকে, আফগানিস্তানও বিশ্বকাপের প্রস্তুতি হিসাবে আয়ারল্যান্ডের বিপক্ষে সিরিজ খেলেছে। দুই ম্যাচের ওয়ানডে সিরিজটি ১-১ ড্র হয়। তার আগে আফগানরা স্কটল্যান্ডের বিপক্ষে দুইটি ওয়ানডে ম্যাচ খেলে। ওই সিরিজের প্রথম ম্যাচটি বৃষ্টির কারণে পরিত্যক্ত হলেও দ্বিতীয় ম্যাচটিতে জয় পায় আফগানরা।

এদিকে বিশ্বকাপের মঞ্চে পা রাখার আগে স্কটল্যান্ডের বিপক্ষে সিরিজ দুইটি ওয়ানডে ম্যাচ খেলেছে শ্রীলঙ্কা। তবে, দুইটি ম্যাচের মধ্যে একটি ম্যাচ পরিত্যক্ত হয়। বাকি ম্যাচে জয় পায় লঙ্কানরা। দক্ষিণ আফ্রিকা বিশ্বকাপ সামনে রেখে ইউরোপে কোনো সিরিজ না খেললেও বিশ্বকাপে তারা শক্তিশালী দল। প্রস্তুতি ম্যাচে আগামী ২৬ মে পাকিস্তানের বিপক্ষে ও ২৮ মে ভারতের বিপক্ষে মাঠে নামবে বাংলাদেশ। দুইটি ম্যাচই অনুষ্ঠিত হবে কার্ডিফে।  

(ঢাকাটাইমস/২৩ মে/এসইউএল)

সংবাদটি শেয়ার করুন

খেলাধুলা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :