প্রাথমিকে শিক্ষক নিয়োগ

সাতক্ষীরায় প্রশ্নফাঁস চক্রের সদস্যসহ আটক ২৯

নিজস্ব প্রতিবেদক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৪ মে ২০১৯, ১২:২৯

সাতক্ষীরার কলারোয়া উপজেলায় সরকারি প্রাথমিক বিদ্যালয়ে শিক্ষক নিয়োগ পরীক্ষার আগে ২৯ জনকে আটক করেছে র‌্যাব। যাদের মধ্যে পরীক্ষার্থী এবং প্রশ্নফাঁস চক্রের সদস্য রয়েছেন বলে দাবি আইনশৃঙ্খলা বাহিনীর।

শুক্রবার সকালে কলারোয়া থানার কাছে একটি ভবন থেকে তাদের আটক করা হয়। সকাল ১০টায় দেশের ২৫ জেলায় প্রাথমিকের সহকারী শিক্ষক নিয়োগ পরীক্ষা শুরু হয়।

র‌্যাব-৬ সাতক্ষীরা সিপিসি কমান্ডার লেফটেন্যান্ট মোহাম্মদ মাহমুদুর বলেন, প্রাথমিক স্কুলে শিক্ষক নিয়োগ পরীক্ষা সামনে রেখে কয়েকজন পরীক্ষার্থী বৃহস্পতিবার রাত থেকেই কলারোয়া উপজেলা সদরের সোনালী সুপারমার্কেট ভবনের কিডস ক্লাব সেন্টারে জড়ো হন। চক্রের সদস্যরা রাতভর এবং সকালে মোবাইল ফোনে তাদের কাছে আসা প্রশ্নপত্র ও উত্তর ব্ল্যাকবোর্ডে লিখে দেয়। পরীক্ষার্থীরা তা শিখে নিতে থাকেন।

র‍্যাব কর্মকর্তা আরও বলেন, খবর পেয়ে র‌্যাব সদস্যরা ভবনটি ঘিরে ফেলেন। সেখান থেকে প্রথমে ২২ জন এবং পরে তাদের দেয়া তথ্য অনুযায়ী আরও সাত জনসহ মোট ২৯ জনকে আটক করা হয়। তাদের মধ্যে একজন ব্যাংক কর্মকর্তাও রয়েছেন।

ঢাকায় একটি প্রশ্ন ফাঁসকারী চক্র ১২ লাখ টাকার চুক্তিতে মোবাইল ফোনের মাধ্যমে তাদের কাছে প্রশ্নপত্র ফাঁস করেছে বলে প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানতে পারে র‌্যাব।

আটকদের র‍্যাবের সাতক্ষীরা ক্যাম্পে রাখা হয়েছে। দুপুর দুটায় সংবাদ সম্মেলন করবে তাদের সম্পর্কে বিস্তারিত জানাবে আইনশৃঙ্খলা বাহিনীটি।

ঢাকাটাইমস/২৪মে/এমআর

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :