মুক্তি পেল বিবেকের ‘মোদি’

বিনোদন ডেস্ক
 | প্রকাশিত : ২৪ মে ২০১৯, ১২:৪৫

রিয়েল মোদির পর এবার রিল মোদির পরীক্ষা। আজ শুক্রবার মুক্তি পেয়েছে তার বায়োপিক ‘পিএম নরেন্দ্র মোদি’। যেখানে নাম ভূমিকায় অভিনয় করছেন বলিউড তারকা বিবেক ওবেয়র। ভারতীয় প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির খুব বড় একজন ভক্ত তিনি। এ কথা আগে জানিয়েছেন।

মোদির জীবনী নিয়ে ছবিটি নির্মাণ করেছেন ওমাং কুমার। লোকসভা ভোট শুরু হওয়ার আগে এই ছবি মুক্তি পাওয়ার কথা ছিল। পরিচালক বলেছিলেন, ভোটের আগে ‘পিএম নরেন্দ্র মোদি’ মুক্তি পেলে মোদি সম্পর্কে ভারতীয় জনগণের মধ্যে ইতিবাচক ধারণা তৈরি হবে। যার প্রভাব পড়বে ভোটে।

কিন্তু ভোটের আগে ‘পিএম নরেন্দ্র মোদি’র মুক্তি আটকে দেয় ভারতের নির্বাচন কমিশন। তারা সাফ জানিয়ে দেয়, ভোটের পর ছাড়া এ ছবির মুক্তি সম্ভব নয়। ব্যাপারটা দেশটির সুপ্রিম কোর্টেও ওঠে। কোর্ট পুরো ছবি দেখে কমিশনকে সিদ্ধান্ত নেয়ার নির্দেশ দেয়। পরে নির্বাচন কমিশন মোদির বায়োপিক পুরোটা দেখে তাদের আগের সিদ্ধান্তেই অটল থাকে।

অবশেষে সাত দফার ভোট শেষ হয়েছে। ঘোষণা হয়েছে ফলাফলও। তাতে বিশাল ব্যবধানে জিতে আরও একবার ভারতের মসনদে বসছেন নরেন্দ্র মোদি। সঙ্গে শুক্রবার দেশজুড়ে পেল তাকে নিয়ে বানানো বিবেক ওবেরয়ের ‘পিএম  নরেন্দ্র মোদি’ও। ছবি দেখার পর আপাতত দর্শকদের প্রতিক্রিয়ার অপেক্ষায় আছেন নায়ক।

এদিকে লোকসভা ভোটের ফল ঘোষণার আগে সাবেক প্রেমিকা ঐশ্বরিয়া রাই বচ্চনকে নিয়ে বিতর্কিত মিম টুইটারে পোস্ট করার জেরে এই বিবেককে নিয়ে কম বিতর্ক হয়নি। অভিনেত্রী সোনম কাপুর থেকে শুরু করে পরিচালক মধুর ভান্ডারকর- সবাই তাকে ধিক্কার জানান। পরে অবশ্য তিনি টুইটটি ডিলিট করে দেন এবং ঐশ্বরিয়ার কাছে ক্ষমা চান।

বৃহস্পতিবার লোকসভা ভোটের ফল প্রকাশ হওয়ার পর আবারও টুইট করেন রুপালি পর্দার নরেন্দ্র মোদি বিবেক। সেখানে তিনি বিরোধী দলের নেতাদের অনুরোধ করেন, ‘মোদিকে ঘৃণা করা বন্ধ করে বরং ভারতকে ভালোবাসুন। ভারতের জন্য প্রয়োজন সুস্থ গণতন্ত্র। আসুন সকলে মিলে দেশ গড়ে তুলি।’

এখানেই থেমে থাকেননি অভিনেতা। ফের আরেকবার মোদি প্রধানমন্ত্রী হয়ে ক্ষমতায় আসছেন বুঝতে পেরে ফল ঘোষণার দিন নিজেই চায়ের কেটলি হাতে রাস্তায় দাড়িয়ে পড়েন। পথচারীদের ডেকে ডেকে চা খাওয়ান। ক্যামেরা দেখে মিষ্টি হেসে পোজও দেন।

ঢাকাটাইমস/২৪ মে/এএইচ

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :