বিশ্বকাপে সেরা খেলোয়াড় হবেন ওয়ার্নার: ব্রেট লি

ক্রীড়া ডেস্ক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৪ মে ২০১৯, ১৩:৫৭

সম্ভাব্য চ্যাম্পিয়ন নিয়ে বিশেষজ্ঞরা নিজেদের মতামত প্রকাশ করে চলেছেন বেশ কিছুদিন ধরে। তবে আসন্ন বিশ্বকাপের ম্যান অব দ্য সিরিজ কে হতে পারেন, তা নিয়ে আগাম কোনও অনুমান করেননি কেউই। সাবেক অজি স্পিডস্টার ব্রেট লি উল্টা পথে হেঁটে ভবিষ্যদ্বাণী করলেন বিশ্বকাপের সম্ভাব্য সেরা ক্রিকেটার নিয়ে।

নিজে একজন পেসার হলেও ইংল্যান্ড ও ওয়েলসের মাটিতে অনুষ্ঠিত হতে যাওয়া বিশ্বকাপে বোলারদের এগিয়ে রাখছেন না লি। ইংল্যান্ডের পিচে বলের আড়াআড়ি নড়াচড়া চোখে পড়লেও লি মনে করেন না যে, বিশ্বকাপের মতো আইসিসির ফ্ল্যাগশিপ ইভেন্টে বোলারদের অনুকূল পিচ হবে। বরং তাঁর ধারণা, ব্যাটসম্যানরাই রাজত্ব করবে বিশ্বকাপে।

আর তার মতে, এবারের বিশ্বকাপে সবচেয়ে বেশি রান সংগ্রহ করতে পারেন অন্য একজন। তিনি অন্য কেউ নন, এক বছরের নির্বাসন কাটিয়ে আন্তর্জাতিক ক্রিকেটে ফেরা ডেভিড ওয়ার্নার।

ওয়ার্নারের রান করার ক্ষিদে ও মরিয়া ভাব দেখে লি নিশ্চিত যে, বিশ্বকাপ মাতাতে চলেছেন ডেভিডই। তাছাড়া এই মুহূর্তে ওয়ার্নারকে সব থেকে ফিট বলে মনে হয়েছে তাঁর। সদ্য সমাপ্ত ইন্ডিয়ান প্রিমিয়র লিগে ওয়ার্নারের ফর্ম আশাবাদী করছে ব্রেট লিকে৷ ওয়ার্নার যে রকম ধারাবাহিকতা দেখিয়েছেন আইপিএলে, তা বিশ্বকাপেও ধরে রাখবেন বলে মত অজি স্পিডস্টারের। তাই বিশ্বকাপে সর্বোচ্চ রান সংগ্রহকারী হয়ে ওয়ার্নার ম্যান অব দ্য সিরিজের পুরস্কার জিততে পারেন বলে মনে করেন লি।

উল্লেখ্য, ২০১৯ আইপিএলের ১২ ম্যাচে ১টি সেঞ্চুরি ও ৮টি হাফ সেঞ্চুরিসহ ৬৯.২০ গড়ে ৬৯২ রান সংগ্রহ করেছেন ওয়ার্নার। স্ট্রাইক রেট ছিল ১৪৩.৮৬। টুর্নামেন্টের মাঝ পথেই দেশে ফিরতে হলেও আইপিএলের অরেঞ্জ ক্যাপ জেতেন ডেভিড ওয়ার্নারই।

(ঢাকাটাইমস/২৪ মে/এসইউএল)

সংবাদটি শেয়ার করুন

খেলাধুলা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

খেলাধুলা এর সর্বশেষ

টি-টোয়েন্টি বিশ্বকাপের শুভেচ্ছাদূত গতিমানব উসাইন বোল্ট

বার্সাতেই থাকছেন জাভি!

২৬ এপ্রিল থেকে ক্যাম্প শুরু টাইগারদের, প্রবেশ নিষেধ গণমাধ্যমের

জিম্বাবুয়ে সিরিজের শুরুতে মুস্তাফিজের খেলা নিয়ে যা জানাল বিসিবি

যে কারণে বাংলাদেশের প্রাথমিক দলে নেই সাকিব-মুস্তাফিজ

আইসিসির আন্তর্জাতিক প্যানেলে যুক্ত হলেন বাংলাদেশি আম্পায়ার মোর্শেদ

বড় চমক রেখে জিম্বাবুয়ে সিরিজের জন্য বাংলাদেশের প্রাথমিক দল ঘোষণা

টি-টোয়েন্টি সিরিজ খেলতে সিলেটে পৌঁছেছে হারমানপ্রীত-স্মৃতি মানদানারা

তীব্র গরমে ফ্লাডলাইটে ফুটবল ম্যাচের সিদ্ধান্ত

জাতীয় দলে ফেরা নিয়ে নিজের সিদ্ধান্তের কথা জানালেন সুনীল নারিন

এই বিভাগের সব খবর

শিরোনাম :