পর্তুগালে স্বজন ফাউন্ডেশনের ইফতার মাহফিল

রনি মোহাম্মদ, পর্তুগাল
 | প্রকাশিত : ২৪ মে ২০১৯, ২১:৩২

পর্তুগালে স্বজন ফাউন্ডেশনের উদ্যোগে লিসবনের মার্তিম মনিজের রাঁধুনি রেস্টুরেন্টে এক ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা ফজরুল হক এনামের সঞ্চালনায় সদস্য লাকি আহমেদ চৌধুরীর পবিত্র কোরআন থেকে তিলাওয়াতের মধ্যদিয়ে ইফতার ও দোয়া মাহফিলের সূচনা হয়।

এই সময় স্বজন-এর বিভিন্ন উন্নয়নমূলক কর্মকাণ্ড নিয়ে বক্তব্য রাখেন- সংগঠনের মাস্টার নাসির উদ্দিন,  জহির হোসাইন, আবু কয়েছ, মো. সোহাগ, হেলাল হোসাইন, মুকিতুর রহমান চৌধুরী সেলিম, ইনামুল হক, দেওয়ান তানভীর গাজী, এনামুর রহমান, আখতার হোসাইন, মিজানুর রহমান মিজান, হাবীব রহমান, ইমাদ উদ্দিন, সুমন আহমদ, আব্দুল আজিজ রাজু, শামীম আহমদ প্রমুখ।

এ ছাড়াও উপস্থিত ছিলেন- ‘স্বজন’ পর্তুগালের সুমন আহমদ, লাকী আহমদ চৌধুরী, আব্দুল আলীম, আব্দুল মুকিত, রাজীব, জনি, তুহিন চৌধুরী, গিয়াস উদ্দিন নিপু, মামুন, শাহনেওয়াজ, মেহদি হাসান, মাহবুব, জুবায়ের আহমেদ, সিজান আহমেদ, আমিনুল ইসলাম রাজীব, আবুল খয়ের, মাহবুব আহমেদ, সাজজাদ হোসেন, রায়হান আহমেদ, মোস্তাক আহমদ, রিফাত ফ্রান্সিকো, মামুন আহমেদ প্রমুখ।

ইফতার পূর্বে পবিত্র রমজানে বিশ্বের মুসলিম উম্মাহ ও বিশ্বের বিভিন্ন দেশে বসবাসরত সকল স্বজনদের মঙ্গল ও শান্তি কামনা করে বিশেষ মোনাজাত পরিচালনা করেন স্বজন সদস্য মুকিতুর রহমান চৌধুরী সেলিম।

(ঢাকাটাইমস/২৪মে/এলএ)

সংবাদটি শেয়ার করুন

প্রবাসের খবর বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :