সুনামগঞ্জে ‘ধর্ষণে অন্তঃসত্ত্বা’ ছাত্রী, শিক্ষক গ্রেপ্তার

সুনামগঞ্জ প্রতিবেদক, ঢাকাটাইমস
| আপডেট : ২৫ মে ২০১৯, ১৩:৫৬ | প্রকাশিত : ২৫ মে ২০১৯, ১৩:৫৪
অভিযুক্ত শিক্ষক মিশন সেন বাপ্পা

সুনামগঞ্জের জগন্নাথপুর উপজেলায় অষ্টম শ্রেণিতে পড়ুয়া এক ছাত্রী ধর্ষণের ফলে অন্তঃসত্ত্বা হওয়ার ঘটনায় এক শিক্ষককে গ্রেপ্তার করেছে পুলিশ। তার নাম মিশন সেন বাপ্পা।

গত শুক্রবার উপজেলার কলকলিয়া ইউনিয়নের কাসিলা গ্রামে অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তার বাপ্পা উপজেলার কলকলিয়া ইউনিয়নের কাসিলা গ্রামের মলয় সেনের ছেলে। তিনি সৈয়দপুর পাইলট উচ্চ বিদ্যালয়ের শিক্ষক।

মামলা সূত্রে জানা যায়, বেড়াতে যাওয়ার কথা বলে ওই ছাত্রীকে গত ৪ মার্চ ছাতক উপজেলার গোবিন্দগঞ্জ এলাকার বাসিন্দা আব্দুস সামাদের বাড়িতে নিয়ে যান শিক্ষক বাপ্পা সেন। পরে বাপ্পা ও তার বন্ধু সামাদ তাকে জোরপূর্বক ধর্ষণ করেন। ধর্ষণের ফলে এখন মেয়েটি দুই মাসের অন্তঃসত্ত্বা। ধর্ষণের পর বিষয়টি পরিবারকে অবহিত করে মেয়েটি।

এ ঘটনায় ওই ছাত্রীর বাবা বাদী হয়ে গত শুক্রবার জগন্নাথপুর থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে একটি মামলা করেন। মামলায় দুজনকে আসামি করা হয়।

জগন্নাথপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইখতেয়ার উদ্দিন চৌধুরী বলেন, মামলার পর উপজেলার কলকলিয়া ইউনিয়নের কাসিলা গ্রামে অভিযান চালিয়ে শিক্ষক বাপ্পাকে গ্রেপ্তার করা হয়।

ওসি আরও জানান, গ্রেপ্তার আসামিকে আজ সুনামগঞ্জ আদালতে পাঠানো হয়। একইসঙ্গে মেয়েটিকে ডাক্তারি পরীক্ষার জন্য সিলেটের এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানোর কথা জানান ওসি।

ঢাকাটাইমস/২৫মে/প্রতিনিধি/এমআর

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :