প্রস্তুতি ম্যাচের জন্য প্রস্তুত রুবেল

ক্রীড়া প্রতিবেদক, ঢাকাটাইমস
| আপডেট : ২৫ মে ২০১৯, ১৭:৪৬ | প্রকাশিত : ২৫ মে ২০১৯, ১৪:২৩

আইসিসি আয়োজিত ক্রিকেট বিশ্বকাপে ১২তম আসর শুরু হতে আর মাত্র এক সপ্তাহ বাকি। শুক্রবার অনুশীলন শেষে কার্ডিফে এক সংবাদ মাধ্যমের মুখোমুখি হন বাংলাদেশি গতিদানব রুবেল হোসেন। সদ্য চোট থেকে মুক্তি প্রাপ্ত এই ডানহাতি পেসার আয়ারল্যান্ডে অনুষ্ঠিত ত্রিদেশীয় সিরিজের আগে পেশীতে আঘাতপ্রাপ্ত হওয়ায় সে সফরে ১টি ম্যাচের বেশি খেলতে পারেননি।

২৯ বয়সী এই পেসার আগামী ২৬ ও ২৮ মে পাকিস্তান ও ভারতের সাথে অনুষ্ঠিত হতে যাওয়া প্রস্তুতি ম্যাচে নিজেকে উজাড় করে দিয়ে বিশ্বকাপের মূল একাদশে সুযোগ করে নেওয়ায় প্রতিজ্ঞাবদ্ধ।

ইনজুরি বাংলাদেশ ক্রিকেট দলের জন্য চিন্তার বিষয় হতে পারে। কিন্তু মোস্তাফিজুর রহমান, মোহাম্মদ সাইফুদ্দিন, মুশফিকুর রহিম, মাহমুদউল্লাহ রিয়াদ এবং রুবেল পুরোপুরিভাবে ফিটনেসে ফিরে এসেছেন।

বাংলাদেশি এই গতি তারকাকে তার ফিটনেস সম্পর্কে প্রশ্ন করা হলে তিনি বলেন, ‘আমি ভালো অনুশীলন করছি এবং আমি সম্পূর্ণ ফিট। আমি অনুশীলনের সময় পূর্ণ গতি দিয়ে বল করার চেষ্টা করি।’

একজন অভিজ্ঞ খেলোয়াড় হিসেবে দলের সেরা একাদশে নিজের জায়গা ধরে রাখতে যথেষ্ট সচেতন রুবেল। আয়ারল্যান্ডে অনুষ্ঠিত ত্রিদেশীয় সিরিজে মোস্তাফিজ, আবু জায়েদ সহ সাইফউদ্দিন সবাই ভালো বল করেছেন। তাই রুবেলের জন্য সেরা একাদশে জায়গা করে নেওয়াটা চ্যালিঞ্জিং হবে।

সংবাদ মাধ্যমকে রুবেল বলেন, ‘নিশ্চিতভাবে সেরা একাদশে জায়গা করে নেওয়া কষ্টসাধ্য ব্যাপার। দলের জন্য আমি আমার সর্বোচ্চটাই দিয়ে খেলার চেষ্টা করব।’

নিজেকে প্রমাণ করার জন্য ২৬ ও ২৮ মে কার্ডিফে অনুষ্ঠিত হতে যাওয়া পাকিস্তান ও ইন্ডিয়ার সাথে প্রস্তুতি ম্যাচের দিকেই নজর এই গতি তারকার।

রুবেল বলেন, ‘প্রস্তুতি ম্যাচগুলোতে ভালো খেলার চেষ্টা করব। এটি দলের মূল একাদশে সুযোগ করে দেওয়ার মোক্ষম সুযোগ।’

(ঢাকাটাইমস/২৫ মে/এআই)

সংবাদটি শেয়ার করুন

খেলাধুলা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :