জার্সির সামনে পাকিস্তান, পেছনে ধোনি

ক্রীড়া ডেস্ক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৫ মে ২০১৯, ১৫:০০

পাকিস্তানের জার্সি। কিন্তু তাঁর পিছনে লেখা ধোনি ৭। শুনতে আজব লাগলেও এমন কাণ্ড ঘটল বটে! ভারত-পাকিস্তান রাজনৈতিক অস্থিরতার প্রভাব বারবার পড়েছে ক্রিকেটে। কিন্তু ক্রিকেট ও ক্রিকেট সমর্থকরা সৌজন্য ছড়িয়ে দেওয়ায় কার্পণ্য করেননি কখনও। এবারও করলেন না। না হলে পাকিস্তানের একজন ক্রিকেট ভক্ত দেশের জার্সির গায়ে ভারতের বিশ্বকাপজয়ী অধিনায়কের নাম লিখতেন না।

৩০ মে ইংল্যান্ড-ওয়েলসে শুরু হচ্ছে বিশ্বকাপ। তার আগে পাকিস্তানের ক্রিকেট সমর্থক শেহজাদ-আল-হাসান এক অভাবনীয় কাণ্ড ঘটালেন। তিনি একটি পাকিস্তানের জার্সি অর্ডার করেছিলেন। তার পেছনে ধোনি ৭ লেখালেন। তারপর সেই ছবি পোস্ট করলেন টুইটারে। মুহূর্তে তাঁর সেই ছবি ভাইরাল হল। বিশ্বকাপ শুরু হতে আর পাঁচ দিন বাকি। এই মুহূর্তে বিশ্বকাপের উত্তেজনা চড়ছে চরচর করে। তারই মধ্যে শেহজাদের এই পোস্ট যেন আলাদা মাত্রা পেল। সরফরাজ আহমেদের পাকিস্তানকে বিশ্বকাপে নতুন ডিজাইনের জার্সিতে দেখা যাবে।

শেহজাদের সেই জার্সির ছবি দুই দেশের কিছু সমর্থকের মধ্যে সম্প্রীতির বার্তা ছড়িয়ে দিল। একজন লিখলেন, ভারত হোক বা পাকিস্তান, ভালবাসায় কোনও কমতি নেই। আমরা তোমাকে ভালবাসি ধোনি। তবে কিছু সমর্থক শেহজাদের এমন উদ্যোগ ভাল চোখে নিলেন না। একজন সমর্থক যেমন লিখলেন, ‘ধোনি আগে একজন ভারতীয়। তারপর ভারতীয় ক্রিকেটার। তার শ্রেষ্ঠত্বকে হাতিয়ার করে প্রচার পাওয়ার চেষ্টা করো না।’

(ঢাকাটাইমস/২৫ মে/এসইউএল)

সংবাদটি শেয়ার করুন

খেলাধুলা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :