টিকিট ফেরত দিল আর্সেনাল-চেলসি

ক্রীড়া ডেস্ক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৫ মে ২০১৯, ১৬:৫৫

আগামী সপ্তাহে বাকুতে অনুষ্ঠিতব্য ইউরোপা লিগের ফাইনালে সমর্থকদের জন্য নির্ধারিত ১২০০০ মধ্যে প্রায় অর্ধেক অবিক্রিত টিকিট ফেরত দিয়ে দিয়েছে আর্সেনাল ও চেলসি। ক্লাব সূত্র এই তথ্য নিশ্চিত করে জানিয়েছে আজারবাইজানে সফর জটিল ও ব্যয়সাপেক্ষ হওয়ায় সমর্থকরা সেখানে যেতে অস্বীকৃতি জানিয়েছে।

লন্ডন ও বাকুর মধ্যে সরাসরি ফ্লাইটের ঘাটতি রয়েছে। যে কারনে মাথাপিছু প্রায় এক হাজার পাউন্ড শুধুমাত্র টিকিট বাবদই গুনতে হচ্ছে। সাথে অন্যান্য ব্যয় তো রয়েছেই।

এর আগে আর্সেনাল তাদের সমর্থকদের জন্য এত কম টিকিট বরাদ্দ নিয়ে অভিযোগ জানিয়েছিল। কিন্তু ইতোমধ্যেই ক্লাব সূত্র নিশ্চিত করেছে তারা ২২০০ টিকিট ফেরত দিয়ে দিয়েছে। অন্যদিকে চেলসি তাদের জন্য বরাদ্দকৃত ৬ হাজার টিকিটের মধ্যে মাত্র ২ হাজার টিকিট বিক্রি করতে পেরেছে। গত ১৩ বছরে এই প্রথমবারের মত আর্সেনাল ইউরোপীয়ান ফাইনাল নিশ্চিত করেছে।

এদিকে পৃষ্ঠপোষক প্রতিষ্ঠানের মধ্যে অনেকেই টিকিট ফেরত দিয়েছে বলে যে গুঞ্জন উঠেছিল তা সরাসরি অস্বীকার করেছে উয়েফা। ৬৮ হাজার ধারণক্ষমতা সম্পন্ন অলিম্পিক স্টেডিয়ামটি স্থানীয় সমর্থকদের উপস্থিতিতে পরিপূর্ণ হয়ে উঠবে বলেই উয়েফা আশা করছে। এক বিবৃতিতে উয়েফা জানিয়েছে, ‘আজারবাইজানের স্থানীয় সমর্থকদের মধ্যেই বেশীরভাগ টিকিট বিক্রি হয়ে গেছে। বাকি টিকিটগুলোর চাহিদাও খুব বেশী থাকবে বলে তারা আত্মবিশ্বাসী।

চেলসি সাপোটার্স ট্রাস্ট (সিএসটি) এর সাথে অন্যান্য সহযোগী সংস্থাগুলো ইতোমধ্যেই ফাইনালের ভেন্যু নিয়ে উয়েফার কড়া সমালোচনা করেছে।

(ঢাকাটাইমস/২৫ মে/এসইউএল)

সংবাদটি শেয়ার করুন

খেলাধুলা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :