রবিবার অনুশীলনে যোগ দেবেন নেইমার

ক্রীড়া ডেস্ক, ঢাকাটাইমস
| আপডেট : ২৫ মে ২০১৯, ১৭:০৭ | প্রকাশিত : ২৫ মে ২০১৯, ১৭:০২

নির্ধারিত সময়ের তিনদিন আগে ব্রাজিলের কোপা আমেরিকা দলে যোগ দিতে যাচ্ছেন তারকা স্ট্রাইকার নেইমার। ব্রাজিল ফুটবল ফেডারেশন কর্মকর্তা ভিনসিয়াস রড্রিগুয়েজ সাংবাদিকদের এই তথ্য নিশ্চিত করে জানিয়েছেন আগামীকাল সকাল ১১টার মধ্যে নেইমার অনুশীলন ক্যাম্পে যোগ দিবেন।

বিশ্বের সবচেয়ে দামী খেলোয়াড় নেইমারের ২৮ মে জাতীয় দলের অনুশীলনে যোগ দেবার কথা ছিল। কোপা আমেরিকার জন্য ইতোমধ্যেই ব্রাজিল অনুশীলন শুরু করেছে। নেইমারের পিএসজি সতীর্থ মারকুইনহোস ও থিয়াগো সিলভাও নেইমারের সাথে যোগ দিবেন বলে ধারণা করা হচ্ছে। এই তিনজনেরই পিএসজির লিগ ওয়ানের ম্যাচের জন্য দেরীতে জাতীয় দলে যোগ দেয়ার কথা ছিল।

যদিও পিএসজি কোচ থমাস টাচেলকে যখন প্রশ্ন করা হয়েছিল নেইমারকে পিএসজি থেকে ছেড়ে দেয়া হয়েছে কিনা তখন তিনি জানিয়েছেন, ‘আমি তাকে ছুটি দেইনি’।

চলতি মাসের শুরুতে রেনের বিপক্ষে ফ্রেঞ্চ কাপের ফাইনালে সমর্থকের সাথে অসদাচরণের কারণে তিন ম্যাচ বহিষ্কৃত নেইমার পিএসজি’র ঘরোয়া মৌসুমের শেষ তিনটি ম্যাচে সাইডলাইনে ছিলেন।

নেইমারের আগেভাগে আসাটা জাতীয় দলের সতীর্থরা দারুনভাবে স্বাগত জানিয়েছে। ম্যানচেস্টার সিটি গোলরক্ষক এডারসন বলেছেন, ‘নেইমার আমাদের সেরা খেলোয়াড়। এখানে তার আসাটা সত্যিই আনন্দের। সে আমাদের জন্য অভিজ্ঞতা নিয়ে আসছে। ’

এভারটন উইঙ্গার রিচারলিসন বলেছেন, ‘নেইমারের সাথে আমাদের অনুশীলনটাও অন্যরকম হয়।’

আটবারের কোপা আমেরিকা জয়ী ব্রাজিল গ্রুপ পর্বে বলিভিয়া, ভেনেজুয়েলা ও পেরুর মোকাবেলা করবে। আগামী ১৪ জুন থেকে শুরু হওয়া এই টুর্নামেন্টের আগে কাতার ও হন্ডুরাসের বিপক্ষে দুটি প্রীতি ম্যাচ খেলার কথা রয়েছে সেলেসাওদের।

(ঢাকাটাইমস/২৫ মে/এসইউএল)

সংবাদটি শেয়ার করুন

খেলাধুলা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :