রণবীর-আলিয়ার বিয়ে কি হয়েই গেছে!

বিনোদন ডেস্ক
| আপডেট : ২৬ মে ২০১৯, ১০:৪২ | প্রকাশিত : ২৫ মে ২০১৯, ১৭:৫৭

বলিউড তারকা আলিয়া ভাট আর রণবীর কাপুরের প্রেম বেশ পুরনো। তারা যে প্রেম করছেন, সে কথা পাড়া করেছেন নিজেরাই। তাই কাপুর খান্দানের সঙ্গে ভাট-কন্যার প্রেম যে গোপন কিছু নয় সেটা বলে দেওয়াই যায়।

তারপরও প্রায়ই তারা সংবাদমাধ্যমে চাওড় হন। না, লুকোছাপা কোনো ব্যাপারের কারণে নয়। বেশির ভাগ সময় সামাজিক আচার-সৌজন্যের কল্যাণে এই জুটি নিয়ে সন্দেহের উদ্রেক করে- তাদের বিয়েটা কি হয়েই আছে।

যদ্রি আদপে সে রকম কোনো খবর নেই কোথাও, কিন্তু আবার এমনই কৌতূহলের জন্ম দিলেন রণবীর-আলিয়া। আপনজনদের নিয়ে সামনে এল এই জুটি। আর তা দেখার পর এই জুটির সম্পর্ক নিয়ে ফের জল্পনা শুরু হয়েছে বলিউড পাড়ায়।

এমনিতে কাপুর পরিবারের অন্য সদস্যদের সঙ্গে আলিয়ার সম্পর্ক খুবই ভালো। রণবীরের মা নীতু কাপুর পছন্দ করেন আলিয়াকে। রণবীরের বাবা ঋষি কাপুরের অসুস্থতার সময় একাধিকবার রণবীরের সঙ্গে নিউইয়র্কে গেছেন আলিয়া। এবার রণবীরের তুতো ভাইবোনদের সঙ্গে উইকেন্ড কাটালেন নায়িকা।

করিশমা কাপুর, আদার জৈন, আরমান জৈন এবং তার গার্লফ্রেন্ড আনিশা মলহোত্রার সঙ্গে পার্টি করলেন রণবীর-আলিয়া। সেই ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করে করিশমা লিখেছেন, করিনা ও সাইফকে মিস করেছেন তারা।

আলিয়া এর আগে প্রকাশ্যেই জানিয়েছেন, রণবীরকে ভালোবাসেন তিনি। তার জীবনে রণবীরের প্রত্যক্ষ প্রভাব রয়েছে। তবে সম্পর্কের পরিণতি হিসেবে কবে বিয়ে করবেন, সে ব্যাপারে এখনই মুখ খুলতে চান না আলিয়া। সূত্র: আনন্দবাজার। 

(ঢাকাটাইমস/২৫মে/মোআ)

 

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :